36 C
Kolkata
Wednesday, May 15, 2024

IND Vs AUS: সুনীল গাভাস্কর ক্ষুব্ধ রোহিতের অধিনায়কত্ব নিয়ে, কি বললেন?

Must Read

বর্ডার-গাভাস্কার ট্রফির তৃতীয় টেস্ট ম্যাচে বর্তমানে ভারতের নাজেহাল অবস্থা। শক্তিশালী অস্ট্রেলিয়াকে ম্যাচ জিততে হলে এক ইনিংসে করতে হবে মাত্র ৭৫ রান। এই পরিস্থিতি তখন অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে বেফাস মন্তব্য করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কার।

রীতিমতো শোরগোল শুরু হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। এদিন অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতীয় অধিনায়কের ম্যাচ পরিচালনার নীতি দেখে ক্ষুদ্ধ হয়েছেন সুনীল গাভাস্কার।

আরও পড়ুন -  Indian Cricketer: ক্লিন বোল্ড ভারতীয় এই ক্রিকেটার, তেলেগু অভিনেত্রীর সৌন্দর্যে, আপনারও মন ভাঙবে ছবি দেখে

সংবাদমাধ্যমে এসে নিজের ক্ষোভ উগড়ে দেন ভারতের এই প্রাক্তন কিংবদন্তি। তিনি এদিন বলেন, শুধুমাত্র রোহিত শর্মার ভুলনীতির কারণে ভারত আজ পরাজয়ের পথে দাঁড়িয়ে রয়েছে। রোহিত শর্মা নিজেই জানেন, রবিচন্দ্রন অশ্বিন ভারতের ম্যাচজয়ী বোলার। কেন তিনি তাকে আক্রমণে আনতে এত বিলম্ব করলেন? রোহিতের ভুল নীতির কারণে পিটার হ্যান্ডসকম্ব ও ক্যামেরন গ্রিন 40 রানের একটি গুরুত্বপূর্ণ জুটি গড়তে সক্ষম হন। যার কারণে ভারতের বিরুদ্ধে প্রথম ইনিংসে 88 রানে লিড নেয় শক্তিশালী অস্ট্রেলিয়া। তারকা বোলার রবিচন্দ্রন অশ্বিনকে তিনি বোলিং অ্যাটাকে আনতেন তবে খুব শীঘ্রই এই জুটি ভেঙ্গে অস্ট্রেলিয়াকে আটকাতে সক্ষম হতেন।

আরও পড়ুন -  Team India: তরুণদেরও সুযোগ দিতে হবে…..,রবি শাস্ত্রী

জানিয়ে রাখি, ইন্দোরে অনুষ্ঠিত হওয়া সিরিজের দ্বিতীয় টেস্টে ভারতের পারফরমেন্স পুরোপুরিভাবে ব্যর্থ। প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে মাত্র 109 রান সংগ্রহের পাশাপাশি ম্যাচের দ্বিতীয় ইনিংসেও সবকটি উইকেট হারিয়ে মাত্র 163 রান সংগ্রহ করে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার সামনে ম্যাচ জয়ের জন্য এখন প্রয়োজন মাত্র 75 রান। এই ম্যাচেই রোহিত শর্মার দায়িত্বহীনতাই ভরাডুবি ঘটিয়েছে টিম ইন্ডিয়াকে।

আরও পড়ুন -  Virat Kohli: ১৭৫ কোটি টাকা বার্ষিক আয়, ১,০০০ কোটির গণ্ডি পার হলো কোহলির

ফাইল ছবি

Latest News

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন।  শর্ট ফিল্ম: এক ঝলক, এক অনুভূতিঃ শর্ট ফিল্ম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img