30 C
Kolkata
Wednesday, May 22, 2024

Indian Cricketer: ক্লিন বোল্ড ভারতীয় এই ক্রিকেটার, তেলেগু অভিনেত্রীর সৌন্দর্যে, আপনারও মন ভাঙবে ছবি দেখে

২০১৭ সালে প্রথম ছবি 'কালা ভারাম আয়ে' দিয়ে নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন। প্রিয়াঙ্কা জাওয়ালকার

Must Read

ভারতীয় ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার ক্যারিয়ারের শুরুতে আলোড়ন সৃষ্টি করেছিলেন। কিন্তু দীর্ঘদিন তার ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি এই ক্রিকেটার।

বেশ কয়েক মাস ধরে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটে তেমনভাবে সাফল্য না পেলেও ভারতীয় প্রিমিয়ার লিগে বড় নাম হয়ে উঠেছেন তিনি। শুরুতে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত হয়ে আইপিএলে মাঠে নেমেছিলেন। একের পর এক ম্যাচে ধারাবাহিকতা দেখিয়েছেন ভেঙ্কটেশ আইয়ার।
কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারের ব্যক্তিগত জীবন নিয়ে বর্তমানে উত্তপ্ত রয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন সূত্রে দাবি করা হচ্ছে, তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা জাওয়ালকারের প্রেমে পড়েছেন ভেঙ্কটেশ।

আরও পড়ুন -  IND Vs WI: ওয়েস্ট ইন্ডিজ সফরে কার হাতে থাকবে দলের নেতৃত্ব’র হাল? আপডেট দেখুন

দীর্ঘদিন ধরে তাদের মধ্যে ডেটিং চলছে বলে মনে করছেন নেট প্রেমীরা। খুব শীঘ্রই তারা তাদের সম্পর্কের স্বীকৃতি দিতে পারেন বলে দাবি করাও হচ্ছে।

ভারতীয় ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার সোশ্যাল মিডিয়া তেমন জনপ্রিয় নন। তেলেগু অভিনেত্রী প্রিয়াঙ্কার একটি পোস্টে নিজের অভিমত পোষণ করে ভাইরাল হয়েছিলেন তিনি। উল্লেখ্য, প্রিয়াঙ্কা জাওয়ালকার জন্মসূত্রে অন্ধপ্রদেশের বাসিন্দা। ২০১৭ সালে প্রথম ছবি ‘কালা ভারাম আয়ে’ দিয়ে নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন।
বেশ কিছুদিন আগে ভেঙ্কটেশ আইয়ার এই তামিল অভিনেত্রীর একটি পোষ্টে ‘কিউট’ লিখেছিলেন। আইয়ারের এই মন্তব্যের জবাবে প্রিয়াংকা লিখেছিলেন ‘কে আপনি?’ বিষয়টি নব জুটির ভালোবাসার বহিঃপ্রকাশ বলে মনে করছেন নেট প্রেমীরা।

আরও পড়ুন -  ডাঃ বিষ্ণু প্রসাদ নন্দ ভারতীয় রেল বোর্ডের রেল স্বাস্থ্য পরিষেবা বিভাগের মহানির্দেশক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img