29 C
Kolkata
Wednesday, May 22, 2024

Deepak Chahar: লাবণ্যময়ী দীপক চাহারের বোন, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীর চেয়েও, নেটিজেনদের ঝরচ্ছে ঘাম

Must Read

আইপিএলের মেগা আসরে ভরা স্টেডিয়ামে নিজের বহুদিনের বান্ধবীকে প্রপোজ করার পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রয়েছেন তিনি।

দীপক চাহারের সাথে তার বোন মালতি চাহারও সবসময়ই সংবাদ শিরোনামে থাকেন। চলতি আইপিএলের শুরুতেই চেন্নাই সুপার কিংসের তারকা বোলার দীপক চাহার ইনজুরিতে পড়েছেন।

চেন্নাই শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছে, ৩০ বছর বয়সী এই বোলারের বাঁ-পায়ের হ্যামস্ট্রিং গুরুতর চোট পেয়েছেন। জানিয়ে রাখি, খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন দীপক চাহারের বোন মালতি চাহার।

সম্প্রতি তিনি তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, ভক্তরা বেশ পছন্দ করেছে। জানিয়ে রাখি, মালতি চাহার ২০১৪ সালে মিস ইন্ডিয়ার ফাইনালিস্ট হয়েছিলেন।

আরও পড়ুন -  Jasprit Bumrah-Shreyas Iyer: আপডেট দিল BCCI, বুমরাহ ও আইয়ার ফিট কতটা হলেন?

তিনি একই বছরে মিস নর্দার্ন রিজিয়নের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় রানার-আপ হন। এখন তিনি দীপক চাহারের বোন মালতি চাহার একজন সুপার মডেল হিসেবে কাজ করছেন। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন।

আরও পড়ুন -  IND vs PAK: ভারত-পাকিস্তান, শক্তিশালী একাদশ ঘোষণা করবেন রোহিত শর্মা

সম্প্রতি নদীর তীরে একটি ছবির শুটিং করেছেন। শুটিংয়ের ফাঁকে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যা নেট পাড়ায় দেখতে দেখতে ভাইরাল হয়েছে। উল্লেখ্য, ‘ইশক পশমিনা’ ছবির মাধ্যমে মালতী চাহারের বলিউডে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হতে যাচ্ছে বলে জানা যাচ্ছে। জানিয়ে রাখি, বর্তমানে ইনস্টাগ্রামে তার ১ মিলিয়নেরও বেশি ফলোয়ার আছে।

আরও পড়ুন -  Team India: মাঠে নামতে পারবেন না জসপ্রিত বুমরাহ, বিশ্বকাপের আগে, ভারতীয় শিবিরে ধাক্কা

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img