32 C
Kolkata
Wednesday, May 15, 2024

ছাত্র মশগুল শিক্ষিকার প্রেমে, লজ্জার সমস্ত বাঁধ অতিক্রম করল ‘টিউশন টিচার’ ওয়েব সিরিজ, Trailer Watch

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  ‘উলঙ্ঘন’, ওয়েব সিরিজটি দেখার আগে বন্ধ করুন দরজা, প্রতি মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ, পছন্দ হয়েছে সকলের।

আরও পড়ুন -  শ্বশুরের কাছে গৃহবধূ বরকে না বলে, এই ওয়েব সিরিজ সব বাঁধ ভেঙে দিয়েছে, নিয়ন্ত্রণ হারাবেন, Watch Video

OTT প্লাটফর্মে রিলিজ হওয়া একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা নেট নাগরিকদের রাতের ঘুম কেড়ে নিয়েছে।  উল্লুর ‘টিউশন টিচার’। বোল্ড সিনের নিরিখে এই ওয়েব সিরিজ টেক্কা দেবে। ‘টিউশন টিচার’ ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয়েছে একজন শিক্ষিকা এবং ছাত্রকে ঘিরে।

শিক্ষিকা তার বাড়িতে এক ছেলেকে পড়াতে যায়। একদিন ছাত্রটি তার শিক্ষিকার সাথে ফ্লার্ট করা শুরু করে।  বলল ম্যাম আপনাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে। তারপর তাদের মধ্যে শারীরিক সম্পর্ক স্থাপন হলো। কেমন করে হল? জানতে ওয়েব সিরিজটি দেখতে হবে।

আরও পড়ুন -  Indian Cricketer: গ্রেফতার হতে পারেন ভারতীয় এই পেসার, বিশ্বকাপের আগেই, কেন? জেনে নিন

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img