33 C
Kolkata
Sunday, May 5, 2024

‘উলঙ্ঘন’, ওয়েব সিরিজটি দেখার আগে বন্ধ করুন দরজা, প্রতি মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য

বেশরম অরজিনালসে রিলিজ হয়েছে ‘উলঙ্ঘন‘ ওয়েব সিরিজ

Must Read

ওভার দা টপ স্ট্রিমিং প্লাটফর্মগুলি এখন ইন্টারনেটের দুনিয়াতে ভালো জনপ্রিয়তা পেয়েছে। অ্যামাজন প্রাইম থেকে শুরু করে নেটফ্লিক্স বা Zee 5 এর মত প্ল্যাটফর্ম এখন মানুষের মধ্যে বেশ জনপ্রিয়তা দেখা যাচ্ছে।

এই সমস্ত প্লাটফর্মের কনটেন্ট দেখতে মানুষ বেশ পছন্দ করছেন। কিছু এমনও প্লাটফর্ম আছে, যেখানে এমন কিছু ওয়েব সিরিজ আসে যা সকলের সাথে বসে দেখা যাবে না। এই ওয়েব সিরিজে বেশ কিছু সাহসী দৃশ্য থাকে। এই রকম একটি প্ল্যাটফর্ম হল বেশরম অরজিনাল।

আরও পড়ুন -  ‘গাওঁ কি গারমি’ সিজন ৩, রাতের ঘুম কেড়ে নেবে, উল্লুর নতুন ওয়েব সিরিজ রিলিজ হয়েছে

বেশরম অরজিনাল ওয়েবসাইটে প্রায় রিলিজ করে নানা অ্যাডাল্ট ওয়েব সিরিজ।ওয়েব সিরিজের গল্প এমন হয় যা পরকিয়া সম্পর্ক সাথে রগরগে যৌনতাকে নিয়ে। এখানে অভিনেত্রীরা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে যায়।

আরও পড়ুন -  ওয়েব সিরিজও তোলপাড় সৃষ্টি করেছে, বিনোদনের এখন অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে

এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সামনে একদম দেখবেন না। একান্তে ঘরের কোণে কানে হেডফোন লাগিয়ে তারপর দেখবেন।সম্প্রতি ইউটিউবে ভাইরাল হচ্ছে একটি নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজের ট্রেলার যা দেখে রাতের ঘুম হারাম হচ্ছে অনেকের প্রায়।

শীঘ্রই বেশরম অরজিনালে রিলিজ করবে একটি ওয়েব সিরিজ যার নাম উলঙ্ঘন। এখানে একাধিক পরকিয়া সম্পর্ক সাথে রয়েছে মুহূর্তে মুহূর্তে রগরগে যৌনতা।গল্পের কাহিনীতে খুব একটা ভিত্তি না থাকলেও এই ওয়েব সিরিজের মূল আকর্ষণ একাধিক বেড দৃশ্য। ওয়েব সিরিজের অভিনেত্রীরা লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করে চরম বোল্ড দৃশ্যে কাজ করেছেন। এই ওয়েব সিরিজের ট্রেলার দেখেই হইচই ফেলে দিয়েছে ইউটিউবে।

আরও পড়ুন -  বোল্ড ওয়েব সিরিজ Ullu অ্যাপে রিলিজ করল, ঘর অন্ধকার করে একলা দেখবেন

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img