27 C
Kolkata
Friday, August 12, 2022

ওয়েব সিরিজও তোলপাড় সৃষ্টি করেছে, বিনোদনের এখন অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

কয়েকটি ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে যাতে নয়তো রয়েছে রগরগে যৌনতা, নতুবা রয়েছে ডার্ক অ্যাকশন সিকুয়েন্স।

 জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এমএক্স প্লেয়ার এর আশ্রম ৩ ওয়েব সিরিজ। এতে একদিকে যেমন রয়েছে টানটান সাসপেন্স, ঠিক অন্যদিকে রয়েছে হটবোম্ব অভিনেত্রী এশা গুপ্তা ও তৃধার বেড সিন।

কিছুদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ মির্জাপুর। আমাজন প্রাইমে রিলিজ করেছিল এই ওয়েব সিরিজ। পঙ্কজ ত্রিপাঠীর মত বড় অভিনেতা এই ওয়েব সিরিজের লিড রোলে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজের অ্যাকশন সিকোয়েন্স এবং রক্ত গরম করা ডায়লগ পছন্দ হয়েছে সকলের। পরপর দুটি পার্ট ব্যাপক সাফল্য পাওয়ার পর নির্মাতাদের তরফে জানানো হয়েছে যে খুব শীঘ্রই রিলিজ করবে মির্জাপুর ৩। এতে যে সাহসী দৃশ্য ঠাসা থাকবে, তা বলার অপেক্ষা রাখে না।

অ্যামাজন প্রাইমের আরেক চর্চিত ওয়েব সিরিজ হল ফ্যামিলি ম্যান সিরিজ। এতে ঘন ঘন বেডসিন না থাকলেও রয়েছে অশ্লীল ভাষার প্রয়োগ। মনোজ বাজপেয়ীর অভিনয় মন জয় করে নিয়েছে সকলের। প্রথম ২ পার্ট ব্যাপক সাফল্যমন্ডিত হওয়ার পর খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে ফ্যামিলি ম্যান ৩।

ডিসনি প্লাস হটস্টারের এক জনপ্রিয় ওয়েব সিরিজ হল হিউম্যান। এই ওয়েব সিরিজে প্রধানত ভারতের মধ্যে চলা ড্রাগ চক্রের অন্ধকার দিক দেখানো হয়েছে। হত্যা, মাদকতা, লালসা ও বিভিন্ন রহস্য সমষ্টি এই ওয়েব সিরিজ।

এই থ্রিলার ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেতে পারে বলে মনে করা হচ্ছে। এছাড়াও ভুটের ‘এফ সে ফ্যান্টাসি’ খুব জনপ্রিয় একটি ওয়েব সিরিজ। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘এফ সে ফ্যান্টাসি’ ওয়েব সিরিজটি খুব আলোচিত হয়েছিল।

Latest News

Esha Gupta: আশ্রম অভিনেত্রী ঝড় তুললেন নেটদুনিয়ায়, কি কারণে?

এষা গুপ্তা (Esha Gupta) বর্তমানে ‘আশ্রম থ্রি’-র দৌলতে ‘বম্বশেল’। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ ছিলেন। বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img