32 C
Kolkata
Monday, April 29, 2024

শ্বশুরের কাছে গৃহবধূ বরকে না বলে, এই ওয়েব সিরিজ সব বাঁধ ভেঙে দিয়েছে, নিয়ন্ত্রণ হারাবেন, Watch Video

বিভিন্ন হট ওয়েব সিরিজ উল্লুতে প্রায় রিলিজ করে

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ। প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন। বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকে।

করোনার পর থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মজয়ন্তীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ্য

 ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি।  প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এই গুলো সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। কিছু ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করছে। কিছুদিন ধরে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে সিসকানরিয়া ওয়েব সিরিজ সিজন ৪ পার্ট ২। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নূর মালবিকা।

আরও পড়ুন -  Gold Price: সোনার দাম ঊর্ধ্বমুখী, আজ কেমন যাচ্ছে আপনার শহরে দাম?

এখানে গল্প,  শ্বশুর এবং পুত্রবধূর মধ্যে একটি বিশেষ সম্পর্ক দেখিয়েছে। অসুস্থ শ্বশুরকে দেখাশোনা করার সময় পুত্রবধূর প্রতি শ্বশুর আকৃষ্ট হয়ে পড়েন। ওয়েব সিরিজটি এই রকম গল্প নিয়ে বানানো হয়েছে। সঞ্জয় নামে এক ব্যক্তি তার স্ত্রীকে ছেড়ে কিছু দিনের বাইরে কাজে যায়। এরপর সঞ্জয়ের স্ত্রী ও বাবা এক বাড়িতে একসাথে রয়েছে।

আরও পড়ুন -  ধেয়ে আসছে ‘ইয়াস’, বিপর্যয় মোকাবিলায় মুখ্যমন্ত্রী নবান্নে সাংবাদিক বৈঠক করলেন

পুত্রবধূ কোনো ভেদাভেদ ছাড়াই শ্বশুরের সেবা করেন। পুত্রবধূর প্রতি শ্বশুরের কামুক দৃষ্টি থাকায় শ্বশুর তার অনুভূতি নিয়ে খেলার চেষ্টা করেন। তিনি নানান ভাবে,  বিভিন্ন অজুহাতে পুত্রবধূকে কাছে টানার চেষ্টা করে চলেন। তারপর কি হলো দেখতে হবে এই ওয়েব সিরিজটি।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img