35 C
Kolkata
Thursday, May 16, 2024

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, খেসারি লাল ও স্মৃতি সিনহার এই ভাইরাল Video Watch

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে স্মৃতি সিনহা এবং কেশরী লাল যাদবকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। 

স্মৃতি সিনহা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। ভোজপুরি হিট গান ‘খেলাওয়ানা উপাস পারে হো’র তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে চূড়ান্ত রোমান্টিক হয়েছিলেন অভিনেত্রী। ক্যামেরার সামনেই বন্ধ ঘরে একে অপরের সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন।

আরও পড়ুন -  নিকাশি নালা থেকে মৃতদেহ উদ্ধার

গানের দৃশ্য চুরান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছিল তাদের। উল্লেখ্য, গানের সাথেই পর্দায় উষ্ণতা ছড়িয়েছেন এই অনস্ক্রিন তারকা জুটি। তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন।ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছে তাদের। গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৩১শে অক্টোবর, রাশিফল দেখুন

সম্প্রতি এই ভোজপুরি গানের জনপ্রিয় ভিডিওটি ‘ওয়েব মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। ইতিমধ্যেই সেই ভিডিও পৌঁছে গিয়েছে ৫৮ লাখেরও বেশি মানুষের সামনে।

আরও পড়ুন -  আলিপুর আবহাওয়া দপ্তর বড়সড় আপডেট দিল, ঘূর্ণিঝড় নিয়ে

উল্লেখ্য, গানটি গেয়েছিলেন ইন্দু সোনালী। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই নেটনাগরিকদের পাশাপাশি সমগ্র ভোজপুরি দর্শকদের মাঝে পুনরায় চর্চিত হয়েছেন।

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img