37 C
Kolkata
Thursday, May 16, 2024

Horoscope: আজ ৩১শে অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ৩১শে অক্টোবর (১৩ই কার্তিক) রবিবার রাশিফল।

মেষ (ARIES) : দিনটি আপনার জন্য মোটামুটি যাবে। মানসিক ভারসাম্য ঠিক রেখে কাজ করে যান। আজকে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানানোর জন্য উপযুক্ত নয়। সময় বুজে ধীর গতিতে কাজ করুন।
বৃষ (TAURUS): বাড়িতে আজ অতিথি সমাগম হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন। নেশা জাতক জিনিস বর্জন করুন। গান বাজনা সংক্রান্ত বিষয়ে মন দিন। দূরের বন্ধুর জন্য আপনার মনে স্মৃতি মনে পড়বে। অর্থভাগ্য আপনার জন্য আজ শুভ, অর্থ ধার নিয়েছিল তারা আজ টাকা নিতে আসতে পারে।

মিথুন (GEMINI): আজ দীর্ঘদিনের আশা আকাঙ্খা পূরণ হতে পারে। ব্যবসায়িকদের জন্য আজকে দিনটি ভালো। অর্থ উপার্জন হতে পারে। পারিবারিক অশান্তি হতে পারে। ভাষায় উপর নজর রাখুন, ধৈর্যের সঙ্গে কাজ করুন।

আরও পড়ুন -  Cyber: সাইবার যুদ্ধ

কর্কট (CANCER): আজকের দিনটি মোটামুটি যাবে, যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাদের জন্য আজকের দিনটি অভূতপূর্ব সাফল্যের মধ্যে দিয়ে যাবে। দিনটি এমনিতে আজ আমোদ প্রমোদ ও বিনোদনের মধ্যে দিয়েই অতিবাহিত যাবে। নিকট মানুষের শরীরে প্রতি নজর দিন। সর্বোপরি দিনটি আপনার ভালো যাবে।

সিংহ (LEO): পারিবারিক অশান্তি বা ব্যাক্তিগত সমস্যা আজ সোনার ধৈর্যের পরীক্ষা দিতে হবে। আজ দিনের শুরুটা আনন্দের সঙ্গে কাটাতে পারলেও, সন্ধ্যার পর থেকে সমস্যা তৈরি হতে পারে। অর্থ খরচের দিকে সতর্ক থাকুন। পরিবারের মানুষের স্বাস্থ্যর দিকে লক্ষ্য রাখুন।
কন্যা (VIRGO): আর্থিক লেনদেনের দিকে সজাগ থাকুন। পরিবারের কারোর কাজ থেকে ভালো সংবাদ পাবেন। যারা শিল্প সংক্রান্ত কাজে যুক্ত, তাদের জন্য ভালো সংকেত আসতে পারে। শরীর আজ বেশ চনমনে ও মন ফুরফুরে থাকবে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৬ই অক্টোবর, শুভ মহালয়া, রাশিফল দেখুন

তুলা (LIBRA): আজ এই রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি বিশেষ সুবিধার নয়। পারিবারিক অশান্তি থেকে মনের কষ্ট আপনাকে আজ গ্রাস করে থাকবে। অর্থ ভাগ্য মোটামুটি। দিনের শুরু আজ একাকীত্বের মধ্যে দিয়ে কাটলেও বিকের পর বন্ধু সমাগম হবে,পজিটিভ এনার্জি পাবেন।

বৃশ্চিক (SCORPIO) : আজ আপনি প্রাণায়াম বা যোগাসন দিয়ে শুরু করুন। যদি বিবাহিত হয়ে থাকেন তবে শ্বশুর বাড়ির তরফ থেকে আর্থিক সাহায্য পাবেন। সন্ধ্যার পর ঘুরতে যেতে পারেন। সন্তান ভাগ্য আজ শুভ।

ধনু (SAGITTARIUS): পদোন্নতির সুযোগ রয়েছে আজকে। দিনের শুরুতে আজ আপনার ঘরে বিশেষ অতিথি আসতে চলেছে। অর্থভাগ্য মধ্যম হলেও কায়িক পরিশ্রম বাড়বে। যারা ব্যবসা করছেন তাদের জন্য আজকের দিনটি মোটামুটি। ক্ষুদ্র ব্যবসায়ীরা আজ লাভ হবে।

আরও পড়ুন -  আর পাঁচটা সাধারণ প্রেমের মতন ওদের প্রেম নয়, ওরা সমকামী

মকর (CAPRICORN): দান ধ্যান দিয়ে আজ আপনার দিনটি শুরু হবে। আপনার অর্থভাগ্য আজ শুভ। নতুন পোশাক বা নতুন ধাতু কেনার যোগ আছে। দূরের কোনো অতিথি বাড়িতে আচমকা আসতে পারে। খাওয়া ও পানীয়র ব্যাপারে নিয়ম মেনে চলুন।

কুম্ভ (AQUARIUS): আজ বাড়িতে নতুন কাজের সূচনা হতে পারে। কাজের ইচ্ছায় আপনাকে বাড়তি লাভের সুযোগ করে দেবে। শরীর নিয়ে সচেতন থাকুন।পরিমিত আহার ও নিদ্রা করুন। আজ আপনার সন্তান ভাগ্য শুভ।

মীন (PISCES): আর্থিক যোগ মন্দ থাকলেও প্রেমের জন্য আজকের দিনটি বেশ ভালো। মনের কথা বলে ফেলুন। নতুন পরিকল্পনা করার জন্য দিনটি আজ ভালো। পরিবারের প্রতি নজর দিন। স্বাস্থ্য ভালো যাবে, বন্ধুভাগ্য আজ শুভ।

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img