31 C
Kolkata
Friday, May 17, 2024

Prashant Kishore: প্রশান্ত কিশোরের মন্তব্যের ভুল ব্যাখা করা হচ্ছে, ব্যাখা দিলেন দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়

Must Read

 ভোট কুশলী প্রশান্ত কিশোর। ফের একবার ভবিষ্যৎ বাণী করলেন। তিনি মন্তব্য করেন, “হারুক বা জিতুক, মোদী থাকুক বা নাই থাকুক, আগামী কয়েক দশক বিজেপিকে হারানো কঠিন”। প্রশান্তের এই বক্তব্যের পরে রীতিমতো শোরগোল পড়েছে জাতীয় রাজনীতিতে।

ভোটকুশলীর এই ভবিষ্যৎবাণীর ব্যাখা দিলেন এবার দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়।
প্রশান্ত কিশোরের বক্তব্য নিয়ে প্রশ্ন করা হলে মমতা জানান, “প্রশান্ত কিশোরের মন্তব্যের ভুল ব্যাখা করা হচ্ছে। উনি আসলে বলতে চেয়েছেন, কংগ্রেসের মতো একা একা নয়, বিজেপিকে হারাতে গেলে সকলকে একসঙ্গে লড়তে হবে। তবেই বিজেপিকে হারানো যাবে। আমিও চাই না গোয়ায় ভোট ভাগাভাগি হোক।

আরও পড়ুন -  জল নিকাশির ব্যবস্থা করলেন সায়নী ঘোষ, ক্ষুব্ধ অগ্নিমিত্রা পাল, আসানসোলে ঘটনা

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের  গোয়া সফরকালীন সময়ে প্রশান্ত কিশোর মন্তব্য করেন, “হারুক বা জিতুক ভারতীয় রাজনীতির কেন্দ্রে থাকবে বিজেপি। ঠিক যেমনটা শুরুর প্রথম ৪০ বছরে কংগ্রেসের অবস্থা ছিল। সেদিকেই এগোচ্ছে বিজেপি। যখন জাতীয়স্তরে কেউ ৩০% ভোট পায়, তখন বুঝতে হবে সে তাড়াতাড়ি যাওয়ার নয়”। তিনি আরো জানান, “কখনই এই ফাঁদে পা দেওয়া উচিৎ নয় যে মানুষ মোদীর উপর ক্ষুব্ধ এবং তাঁকে ক্ষমতাচ্যুত করবে। হয়তো মোদী হেরে যাবেন কিন্তু বিজেপি কোথাও যাচ্ছে না। এখনও বেশ কয়েক দশক লড়তে হবে”।

আরও পড়ুন -  IPL: শুরু হচ্ছে আইপিএল, ৩১ মার্চ থেকে, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

একই সাথে এদিন রাহুল গান্ধীর বিরুদ্ধে তোপ দাগেন প্রশান কিশোর। তাঁর কথায়, “রাহুল গান্ধী মনে করেন জনতা খুব তাড়াতাড়ি মোদীকে ছুঁড়ে ফেলে দেবেন। কিন্তু এটা ঠিক নয়। যতক্ষণ না আপনি ওঁর ক্ষমতা বুঝতে পারবেন এবং তা প্রতিরোধ করতে পারবেন, ততক্ষণ আপনি ওঁকে হারাতে পারবেন না”।

আরও পড়ুন -  Gold Price: সোনার দাম বেড়ে গেল, রেকর্ড দামে পৌঁছেছে, সর্বশেষ রেট

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img