20 C
Kolkata
Wednesday, December 8, 2021

জল নিকাশির ব্যবস্থা করলেন সায়নী ঘোষ, ক্ষুব্ধ অগ্নিমিত্রা পাল, আসানসোলে ঘটনা

Must Read

Afghan Women: মার্কিন সহায়তা দাবি, আফগান নারী শিক্ষায়

নোবেলবিজয়ী নারী অধিকার কর্মী মালালা ইউসুফজাই আফগান মেয়েদের শিক্ষায় যুক্তরাষ্ট্রের শক্তিশালী সহায়তা চেয়েছেন। ওয়াশিংটন সফরকালে স্থানীয় সময় সোমবার তিনি...

Warm: গরম রাখবে শীতে এই সব খাবার

 যদি শীতকালের ঠাণ্ডার মাত্রা কিছুটা কমিয়ে আনা যায় তাহলে মন্দ হয়না। তাই শরীরে তাপ তৈরির জন্য খেতে হবে বিশেষ...

Bodyguard: নিরাপত্তায় সালমানের বডিগার্ড, ক্যাটরিনার বিয়ের জন্য

 ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। অতি গোপনীয়তার সঙ্গে বিয়ে করছেন তারা। তবুও তাদের বিয়েতে...

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টানা কয়েকদিনের বর্ষণের ফলে জলপ্লাবিত হয়ে গিয়েছিল বার্ণপুরের বিস্তীর্ণ এলাকা। ফোন করে পাওয়া যায়নি বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল (agnimitra pal) কে। কিন্তু এগিয়ে এলেন সায়নী ঘোষ (sayani ghosh)। সেই সায়নী, যিনি আসানসোল থেকে পর্যাপ্ত ভোট না পেয়ে বিধানসভা নির্বাচনে হেরে গিয়েছিলেন। সায়নীই সমাধান করলেন জল নিকাশির।

ঘটনাস্থল হল আসানসোল দক্ষিণের সুভাষপল্লী ও নরসিংবাঁধ এলাকা। গত কয়েকদিনের বৃষ্টিতে প্লাবিত হয়ে গিয়েছিল পুরনিগমের 77 নম্বর, 79 নম্বর ও 82 নম্বর ওয়ার্ডের রহমতনগর। এলাকার বাসিন্দা ভোলা সিং জানিয়েছেন, স্থানীয় নালার জল উপচে শান্তিনগরের বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়ে গিয়েছিল। বারবার বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলকে ফোন করা হলেও সমস্যার সুরাহা হয়নি। অপরদিকে এই ঘটনা সায়নীর কানে যেতে সায়নী নিজেই ফোন করে বিস্তারিত জানতে চান। সমস্ত ঘটনা জানার পর আসানসোলের পুরপ্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় (amarnath chatterjee) কে ফোন করেন সায়নী। তৎক্ষণাৎ এলাকার পুরকর্মীদের পাঠিয়ে নিকাশির ব্যবস্থা করা হয়। ঘন্টাখানেকের মধ্যেই এলাকার জল নেমে যায়। এই ব‍্যাপারে অগ্নিমিত্রার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, তাঁকে কেউ ফোন করেননি। পুরপ্রশাসকের বিরুদ্ধে অগ্নিমিত্রার অভিযোগ, তিনি নাকি অগ্নিমিত্রাকে বলেছেন, তাঁকে আসানসোলের জল নিকাশি সমস্যার ব্যাপারে ভাবতে হবে না। এই বিষয়ে তৃণমূল ভাববে। এমনকি পুরপ্রশাসক তথা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে নোংরা রাজনীতির অভিযোগও তুলেছেন অগ্নিমিত্রা।

 

View this post on Instagram

 

A post shared by Tuhin Dutta (@tuhin.dutta.108889)

অগ্নিমিত্রা ডিহিকা গ্রামের উদাহরণ দিয়ে বলেন ওই গ্রাম যখন ঝড়ে বিধ্বস্ত হয়ে গিয়েছিল, তখন তিনি নিজে গিয়ে ত্রিপল ও ত্রাণ দিয়ে এসেছিলেন। এমনকি অগ্নিমিত্রার বক্তব্য, পুরপ্রশাসক এখনও তৃণমূল ছাড়তে পারেননি কেন! অগ্নিমিত্রা যখন নিজের ক্ষোভ প্রকাশ করেছেন, সায়নী কিন্তু তখন কোনো প্রতিক্রিয়া জানাননি। তিনি নিজের মতো কাজ করে দেখিয়ে দিয়েছেন।

Latest News

Afghan Women: মার্কিন সহায়তা দাবি, আফগান নারী শিক্ষায়

নোবেলবিজয়ী নারী অধিকার কর্মী মালালা ইউসুফজাই আফগান মেয়েদের শিক্ষায় যুক্তরাষ্ট্রের শক্তিশালী সহায়তা চেয়েছেন। ওয়াশিংটন সফরকালে স্থানীয় সময় সোমবার তিনি...
- Advertisement -

More Articles Like This

- Advertisement -