31 C
Kolkata
Friday, May 17, 2024

Subhashree Ganguly: সোশ্যাল মিডিয়াতে শুভশ্রী ‘হট’

Must Read

 মালদ্বীপের সাগর পাড়ে থাকাকালীন ছবি আপলোড করে চলেছেন টলিউডের এই পাওয়ার কাপল। সোশ্যাল মিডিয়ার মারফতে রাজ শুভশ্রীর সেই ‘ভ্যাকেশন মুড’-এর নানান মুহুর্ত বেশ ভাইরাল হয়েছে। কখনো শুভশ্রীর বিকিনি লুকের ছবিও তো কখনো রাজশ্রীর রোম্যান্টিক লাঞ্চের ছবি তো কখনো ইউভানের সাথে নানান মিষ্টি মুহুর্তের ছবিও মন কেড়েছে দর্শকদের।

পুজো শেষ, হেমন্তের শুরুতে এখন শীতের আমেজ অনুভূত হচ্ছে। হালকা হালকা ঠান্ডা পরতে শুরু করেছে এরমাঝেই সোশ্যাল মিডিয়াতে উষ্ণতার পারদ চড়ালেন নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। মালদ্বীপ ভ্রমণ শেষ হলেও সেখানকার অনেক স্মৃতি জমে আছে অভিনেত্রীর মনে। এবার এত কিছুর মাঝে এক টুকরো স্মৃতি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পেজে। অভিনেত্রী এবার ছেলের সাথে না বরং নিজের একটি ছবি পোস্ট করতেই তাক লেগে গেছে নেট নাগরিকদের মধ্যে।

আরও পড়ুন -  বাঙালির বধূর সাজে ভাইরাল ‘কৃষ্ণকলি’-র শ্যামা, একফালি সিঁদুর কপালের মাঝখানে

একরত্তি ইউভানের জন্মের পর থেকেই প্রত্যেক মায়ের মতো তাঁরও ওজন বেড়ে যায়।

এই নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। বেশিরভাগ সময় নেট নাগরিকের প্রশ্ন শুভশ্রী শাড়ি কেন পরে থাকেন, এই অতিরিক্ত ওজন বেড়ে যাওয়ার পরেও কেন পাশ্চাত্য পোশাক পরেন, সব নিয়েই নানান কটুক্তি শুনতে হয়েছে বারংবার। যদিও এর আগে নানাভাবে সেই সব ট্রোলের জবাব শুভশ্রী দিয়েছিলেন, তিনি ট্রোলকে কোনও দিন গুরুত্ব দেননি। এবারেও তাই হল। নিজের ছবি দিয়েই যেন উত্তর দিলেন তিনি।

আরও পড়ুন -  আত্মনির্ভর ভারতের জন্য ‘ভোকাল ফর লোকাল’কে জনপ্রিয় করতে আধ্যাত্মিক নেতাদের কাছে সাহায্যের আবেদন করেছেন প্রধানমন্ত্রী

শরীরী গঠনকে পুরোপুরি তুচ্ছ করেই বর্তমানে নিজের শর্তে বাঁচছেন শুভশ্রী। ঝকঝকে এক সুন্দর সকালে মালদ্বীপের সমুদ্র সৈকতে তিনি একা দাঁড়িয়ে। নিওন রঙের টিয়া সবুজ রঙের পাশ্চাত্য পোশাক। উন্মুক্ত বক্ষভাঁজ এবং উন্মুক্ত সুঠাম পায়ের ছবি। আর চোখে রোদ চশমা আর খোলা চুল। সমুদ্র সৈকতের ছবিতে মোহময়ী শুভশ্রীর লুক মুহূর্তে ঝড় তুলেছে নেট মাধ্যমে। এদিন খোলামেলা পোশাকে হট লুকে যেন সে পুরোনো সব সমালোচনারই মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী। এই ছবি পোস্ট করে শুভশ্রীর ক্যাপশান, ”সমুদ্রের গর্জন হল আত্মার সঙ্গীত।” এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। এই সুন্দর ছবির চিত্রগ্রাহক হলেন অভিনেত্রীর স্বামী রাজ। এই ছবি দেখে মধুমিতা থেকে দেবচন্দ্রিমা সকলেই প্রশংসায় পঞ্চমুখ।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img