32 C
Kolkata
Monday, April 29, 2024

Team India: মাঠে নামতে পারবেন না জসপ্রিত বুমরাহ, বিশ্বকাপের আগে, ভারতীয় শিবিরে ধাক্কা

Must Read

সূত্রের খবর, ভারতের তারকা পেসার জসপ্রিত বুমরাহর আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন এখনো অনিশ্চিত বলে জানানো হয়েছে ন্যাশনাল ক্রিকেট এসোসিয়েশনের পক্ষ থেকে। তিনি বোলিং করতে স্বচ্ছন্দ্যবোধ করছেন না বলেও জানানো হয়েছে। তাকে এখনো বেশ কয়েক মাস বিশ্রামে থাকতে হবে বলেও জানানো হয়েছে ব্যাঙ্গালোর ক্রিকেট প্রশিক্ষণ কেন্দ্র থেকে।

আগামী কয়েক মাস ধরে তিনি ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে রিহ্যাবে থাকবেন বলেও জানানো হয়েছে।
বর্তমানে অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমানরত টেস্ট সিরিজের শেষ দুটি ম্যাচে তাকে দলে ফেরানোর পরিকল্পনা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  World Cup 2023: এক ক্লিকেই সমস্ত প্রশ্নের উত্তর, কিভাবে কিনবেন বিশ্বকাপের টিকিট?

সেই কারণে আলাদা আলাদা স্কোয়াড ঘোষনা করেছিল বিসিসিআই। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে বলা হয়েছিল, প্রথম দুটি টেস্ট ম্যাচ থেকে জসপ্রিত বুমরাহকে অব্যাহতি দেওয়া হলো কারণ, আমরা চাই পুরোপুরি সুস্থ হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করুন। তবে ন্যাশনাল ক্রিকেট একাডেমীর তথ্য সামনে আসতেই রীতিমতো অসুবিধায় পড়তে হয়েছে রোহিত শর্মাদের।

আরও পড়ুন -  IND vs PAK: ম্যাচের আগে সমস্যায় ভারত, দল থেকে বাদ এই দুই তারকা খেলোয়াড়

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, জসপ্রিত বুমরাহর পুরোপুরি সুস্থ হওয়া পর্যন্ত আমরা অপেক্ষা করবো। তাকে নিয়ে কোন রকমের ঝুঁকি নিতে চাই না আমরা। কারণ আর কয়েক মাস পরে ভারতের মাটিতে ওডিআই বিশ্বকাপ ও এশিয়া কাপের মতো মেগা আসর খেলবে ভারত। আমরা ততদিন পর্যন্ত জসপ্রিত বুমরাহর পুঙ্খানুপুঙ্খভাবে সেরে ওঠার জন্য অপেক্ষায় থাকবো।

জানিয়ে রাখি, বিগত দুই বছরেরও বেশি সময় ধরে জসপ্রিত বুমরাহ ধারাবাহিকভাবে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন না। ভারতীয় প্রিমিয়ার লিগের সবকটি ম্যাচ খেলেছেন ভারতের তারকা বোলার। গত বছর জুলাই মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে লর্ডসে ওডিআই সিরিজে পিঠে চোট পেয়েছিলেন বুমরাহ। এরপর তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেপ্টেম্বরে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ফেরানো হয়েছিল।  একটি ম্যাচ খেলার পরেই ফের পিঠের জন্য ছিটকে যান।

আরও পড়ুন -  IPL 2023: হঠাৎ CSK-তে প্রবেশ বিধ্বংসী ব্যাটসম্যানের, মহেন্দ্র সিং ধোনি শিরোপা জিতবেন ৫ম বারের জন্য!

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img