31 C
Kolkata
Tuesday, May 14, 2024

World Cup 2023: এক ক্লিকেই সমস্ত প্রশ্নের উত্তর, কিভাবে কিনবেন বিশ্বকাপের টিকিট?

গত মঙ্গলবার বিশ্বকাপের সময়সূচি প্রণয়ন করেছে বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থা (ICC)

Must Read

মেগা আসর শুরু হতে বাকি মাত্র হাতে গোনা কয়েকটা দিন ২০২৩ বিশ্বকাপ। বিশ্বকাপের ভেন্যু গুলো মনের মত সাজিয়ে তুলতে শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আহমেদাবাদ (Ahmedabad), বেঙ্গালুরু (Bengaluru), চেন্নাই (Chennai), ধরমশালা (Dharamsala), দিল্লি (Delhi), হায়দরাবাদ (Hyderabad), কলকাতা (Kolkata), লখনউ (Lucknow), মুম্বই (Mumbai), পুণে (Pune) তিরুঅনন্তপুরম (Trivandrum) এবং গুয়াহাটি (Guwahati)-র মত স্টেডিয়ামগুলিতে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্বকাপের আসর।

আরও পড়ুন -  Web Series: রগরগে রোম্যান্স নিয়ে হাজির ALTBalaji, প্রাপ্তবয়স্কদের জন্য

জানিয়ে রাখি, গত মঙ্গলবার বিশ্বকাপের চূড়ান্ত সময়সূচি প্রণয়ন করেছে বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থা (ICC)। সময়সূচী অনুযায়ী আসন্ন বিশ্বকাপে সর্বমোট ৪৮টি ম্যাচের আয়োজন হবে। ক্রিকেটের স্বর্গ কলকাতা ইডেন গার্ডেন্সে আয়োজিত হবে ৫টি ম্যাচ।

বিশ্বকাপের সময়সূচি ঘোষণা হতেই রীতিমতো দুশ্চিন্তায় পড়েছেন ক্রিকেটপ্রেমীরা। কিভাবে ম্যাচের টিকিট কাটবেন, টিকেট মূল্য কত হবে তা ভেবে অস্থির হয়ে উঠেছেন। সূত্রের খবর অনুসারে বিশ্বকাপের অনলাইন টিকেট ৫০০ টাকা থেকে শুরু করে ১০,০০০ টাকা পর্যন্ত হবে। যে টিকিট গুলো আপনি Bookmyshow, Paytm, Paytm Insiders এর মতো ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। এছাড়া আইসিসির অফিসিয়াল ওয়েবসাইট থেকেও কিনতে পারবেন বিশ্বকাপের টিকিট।

আরও পড়ুন -  ভালোবাসার বিয়েকে মেনে না নেওয়া গৃহবধূকে জ্যন্ত পুড়িয়ে খুন করার অভিযোগ

কিভাবে পাবেন বিশ্বকাপের টিকিট?

আপনার ফোন অথবা কম্পিউটারে থাকা গুগল ব্রাউজারটি ওপেন করবেন।
উপরে উল্লেখিত যেকোনো একটি ওয়েবসাইটে প্রবেশ করবেন। টিকিট বুকিং-এর লিঙ্কে ক্লিক করবেন।
ম্যাচের দিন, ভেন্যু ও সময় নির্বাচন করে নিজের পছন্দমত টিকিট বেছে নেবেন।
নিজের ডেবিট কার্ড বা অনলাইন পেমেন্ট পদ্ধতি ব্যবহার করে টিকিটের মূল্য পরিশোধ করে ডেলিভারি করার ঠিকানা দিয়ে দিন।তারপর কয়েকদিন অপেক্ষা করুন, ঘরে বসে পেয়ে যান বিশ্বকাপে নিজের পছন্দের মূল্যবান টিকিট।

আরও পড়ুন -  MS Dhoni: BCCI ধোনিকে বিরাট দায়িত্ব দিতে চলেছে, ক্ষমতা হ্রাস রাহুল-রোহিতের

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img