34 C
Kolkata
Wednesday, May 15, 2024

যৌবন চুয়ে পড়ছে, সুইমিং পুলে ভেজা শরীরের উষ্ণতা বাড়িয়ে দিলেন পুনম দুবে, ভক্তদের চাহিদা মেটালেন VIDEO

Must Read

২০১৪ সালে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন পুনম দুবে (Poonam Dubey) ‘জো জিতা ওহি সিকান্দার’ মাধ্যমে। বর্তমানে চুটিয়ে একের পর এক প্রজেক্টে কাজ করে চলেছেন। সম্প্রতি তার একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে, সেটা দেখে দর্শকরা দিশেহারা।

পুনম সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন তার ভক্তদের জন্য। তার পোস্ট করা প্রতিটি ছবিতে লেগে থাকে উষ্ণতার ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় নিজেকে বারবার বোল্ড লুকে ধরা দিয়েছেন। এতেই তার ফ্যান ফলোয়িং বেড়েছে হুহু করে। এই মুহূর্তে, পুনম দুবের হট ভোজপুরি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে,একটি গান নেটজনতা এতটাই অনুসন্ধান করেছে, তার জন্য গানটি রীতিমত হিট হয়ে গেলো।

আরও পড়ুন -  ইন্টারনেটে ঝড়! নিরহুয়া ও অঞ্জনার উষ্ণ রোমান্সের ভিডিও

পুনম দুবের ‘হামারি দেহিয়া কুল মালাইয়া’ (Dehiya Cool Malaiya) গানটি নিয়েই কথা চলছে, এখানে পুনম অত্যন্ত সাহসী লুকে নিজেকে মেলেছেন। সুইমিং পুলের দৃশ্য দিয়ে গানটি শুরু। তার ছিপছিপে ফিগার নিয়ে পুনম সুইমিং পুলের মজা নিচ্ছেন যা দর্শকরা ব্যাপক ভাবে উপভোগ করছেন। প্রসঙ্গত, পুনমের ভাইরাল হওয়া ‘হামারি দেহিয়া কুল মালাইয়া’ গানটি লিখেছেন প্যারে লাল যাদব, সঙ্গীত দিয়েছেন রাজ সেন-ধীরাজ সেন। ভিডিওটি পরিচালনা করেছেন দিলীপ গুলাটি। ভিডিওটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। প্রকাশের সাথে সাথেই ভাইরাল হয়ে গেল মুহূর্তে।

আরও পড়ুন -  গরমে সতেজ থাকুন

পুনম দুবের ছবি ‘ জোদি নং-১’ থেকে নেওয়া হয়েছে এই মিউজিক ভিডিওটি। ভিডিওতে পুনম দুবেকে দেখা যাচ্ছে সুইমিং পুলে। সেখানে তাকে যথেষ্ট হট লাগছে। ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  গ্যাস সিলিন্ডার মেয়াদ শেষ হয়ে গেলে ব্যবহার করবেন না, চেক করুন সিলিন্ডার এইভাবে

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img