31 C
Kolkata
Friday, May 17, 2024

ইন্টারনেটে ঝড়! নিরহুয়া ও অঞ্জনার উষ্ণ রোমান্সের ভিডিও

Must Read

জনপ্রিয় সংগীত এর মধ্যে একটি হলো ভোজপুরি সংগীত। পার্টি হোক অথবা ঠাকুর পূজার ভাসান সব জায়গাতেই ভোজপুরি গানের জুড়ি মেলা ভার। যদি কোনো পিকনিক হয় সেখানেও কোনো-না-কোনো ভোজপুরি গান বেজেই থাকে। যারা ভোজপুরি সিনেমা বেশ পছন্দ করে থাকেন তারা বেশ ভালো করেই জানেন ভোজপুরি সিনেমার একজন সুপারস্টার হলেন দীনেশ লাল যাদব, যিনি নিরহুয়া নামেও বেশ পরিচিত।

আরও পড়ুন -  Urfi Javed: অন্তত একটা অন্তর্বাস পরার পরামর্শ দিলেন, নেটিজেনদের একাংশ!

তার প্রত্যেকটি চলচ্চিত্র এবং গান তার আপামর ভক্তদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। কিন্তু সম্প্রতি এই নিরহুয়া এবং অঞ্জনা সিং এর একটি পুরনো গানের ভিডিও ইউটিউবে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই গানটির কথা হলো ‘সুহাগ ওয়ালি রতিয়া পূজা করবো রাজা।’ এই গানটিতে দীনেশ লাল যাদব এবং অভিনেত্রী অঞ্জনা সিং এর একটি কেমিস্ট্রি দেখানো হয়েছে।

আরও পড়ুন -  Open Navel: শাড়িতে উন্মুক্ত নাভি, যুবতীর দুর্দান্ত নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

 গানটিতে এদের দুজনের উষ্ণ অভিনয় আপনাকে বেঁধে রাখবে এবং গানটি বর্তমানে ইউটিউবে বেশ জনপ্রিয়। গানটি হাতকরি সিনেমা থেকে নেওয়া হয়েছে। ইতিমধ্যেই এখনো পর্যন্ত প্রায় আড়াই লক্ষ মানুষ এই গানটি দেখেছেন এবং এই গানটি অনেকেই শেয়ার করেছেন।

আরও পড়ুন -  গভীর রোম্যান্স করলেন নিরহুয়া, রুম বন্ধ করে পত্নী আম্রপালি দুবের সঙ্গে, ভিডিও ভাইরাল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img