29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Open Navel: শাড়িতে উন্মুক্ত নাভি, যুবতীর দুর্দান্ত নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

Must Read

বর্তমান প্রজন্মের কাছে রিল ভিডিও বানানোটা একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলির মধ্যে ইনস্টাগ্রাম তরুণ প্রজন্মের কাছে পছন্দের। তারা নিজেদের অবসরের বেশিরভাগটাই ব্যয় করেন এই রিল ভিডিও বানাতে। ইনস্টারিল বানিয়েই অনেকে পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে। প্রতিদিন প্রতিমুহূর্তে কোন না কোন রিল ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনই একটি রিল ভিডিও মনে ধরেছে নেটিজেনদের।

আরও পড়ুন -  শাশুড়ি, ছেলের সাথে বৌয়ের রোমান্স সহ্য করছেন না, একদম বাচ্চাদের সামনে দেখবেন না ওয়েব সিরিজটি

আবারো নিশা নেহার একটি আবেদন মিশ্রিত নাচের ভিডিও নেটনাগরিকদের একাংশের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে। বলিউডের জনপ্রিয় হিট ছবি মহড়া’র ‘টিপ টিপ বরসা পানি’ তুমুল আবেদন পূর্ণ নাচ নেচে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন একাধিক পুরুষ নেটিজেনদের মধ্যে। আবারো উষ্ণতা ছড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি বানানোর সময় মেয়েটির পরনে ছিল কালো পাতলা শিফন শাড়ি ও ব্যাকলেস, স্লিভলেস গোলাপি রঙের ব্লাউজ। তবে তার থেকেই স্পষ্ট তিনি যথেষ্ট পারদর্শী নৃত্য পরিবেশনের। তিনি প্রায়ই এমন ধরনের ভিডিও বানিয়ে থাকেন, তা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হবে। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তার শেয়ার করা যেকোন ভিডিওই ভাইরাল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Nisha Neha (@nishanehanayak)

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। তারা তাদের বেশিরভাগ সময়টাই ব্যয় করেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যমও বটে। এখন মানুষ নিমেষের মধ্যে একসাথে পৌঁছে যেতে পারেন হাজার হাজার মানুষের কাছে। নিজের প্রতিভাকে কোন বাধা ছাড়াই তুলে ধরতে পারেন সকলের সামনে।

আরও পড়ুন -  VIDEO: ভক্তরা চমকে গেলেন অ্যাঞ্জেল রাইয়ের নাচ দেখে, বেশরম রং গানে, ভিডিও দেখুন

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img