38 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: ভক্তরা চমকে গেলেন অ্যাঞ্জেল রাইয়ের নাচ দেখে, বেশরম রং গানে, ভিডিও দেখুন

দীপিকার থেকেও ভালো বলে জানিয়েছেন ভিডিওটিতে রাইয়ের নাচ দেখে অনেকে

Must Read

পাঠানের একটি গান বেশরাম রং ২০২৩ সালের বিখ্যাত গানগুলির মধ্যে একটি হিট গান। একটা সময়ে ব্যাপক বিতর্ক হয়েছিল। দীপিকা পাড়ুকোনের সিজলিং অবতার নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন সৃষ্টি হয়েছিল।

শাহরুখ খানের এই ছবিটি বেশ হিট হয়। সব জায়গায় এই ছবি নিয়ে কথা হচ্ছে। বিজেপির সমর্থকরা এই বেশরম রং গানটিকে নিয়ে বিতর্ক শুরু করলেও, সেই বিতর্ক যে একেবারেই মাঠে মারা গেছে, সেটার প্রমাণ এই ভিডিওর ভিউ। অনেকেই গানের সঙ্গে নাচ করে আজকাল সোশ্যাল মিডিয়ায় নিজের ছাপ ফেলছেন।

আরও পড়ুন -  Bhojpuri Song: এই অভিনেতার সাথে রোমান্সে মত্ত আম্রপালি, নীরাহুয়াকে বাদ দিয়ে, দর্শকরা কি জানালেন?

শাহরুখ খান অভিনীত এই গানটি অনেকের পছন্দ হয়েছে ও প্রচুর রিভিউ পেয়েছে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়া সেনসেশন অ্যাঞ্জেল রাই একটি অত্যাশ্চর্য পোশাকে এই গানটিতে একটি ভিডিও আপলোড করেছেন। তিনি নেটিজেনদের দ্বারা ইতিবাচক পর্যালোচনা পেয়েছেন নিজের নাচের জন্য।

ভিডিওতে, অ্যাঞ্জেল রাই একটি হলুদ রঙের ক্রপ টপ পরেছেন রাফলড ডিজাইনের সাথে ও তার সামগ্রিক চেহারাতে সূক্ষ্মতা যোগ করার জন্য রয়েছে একটি উরু-চেরা স্কার্ট।

আরও পড়ুন -  Haryanvi Dance: সুনিতা বেবি দর্শকদের স্তব্ধ করল নাচের স্টাইলে, ভিডিও তোলপাড় ইন্টারনেটে

তার চেহারা সম্পূর্ণ করার জন্য সামান্য মেকআপ, চুড়ি ও কানের দুল বেছে নিয়েছিলেন। এই মন্ত্রমুগ্ধ করা নাচ ভিডিওটিকে তার ভক্তদের জন্য আরো আনন্দের করে তুলছে। গানটিতে নাচের সময় তিনি তার কার্ভগুলিকে আরো ভালোভাবে ফ্লন্ট করছেন। ফলে ভিডিওটি আরো বেশি আকর্ষণীয় হয়েছে।

আরও পড়ুন -  Dance Video: নৌকার উপর দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর ব্লাউজ ছাড়াই, ‘দেবদাস’ এর গানে, ভিডিও দেখুন

তার প্রশংসা করছেন নেটিজেনরা

নেটিজেনরা তাকে দীপিকা পাড়ুকোনের সাথে তুলনা করছেন। মন্তব্য করছেন যে, তিনি তার চেয়েও ভাল নাচছেন। নেটিজেনদের কেউ কেউ তার ড্রেসিং সেন্সেরও প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “দীপিকা সে বেহতার।” অন্য একজন লিখেছেন, “পাঠান সিনেমায় আপনার প্রধান অভিনেত্রী হওয়া উচিত ছিল।”

 

View this post on Instagram

 

A post shared by Angel Rai 🙂 (@angelrai07)

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img