26 C
Kolkata
Saturday, May 11, 2024

বোল্ডনেসের মাত্রা ছাড়ালেন Aliya Naaz, ‘ড্যামেজড’ সিরিজে, ঘুম উড়েছে এক ঝলকে, Video Watch

Must Read

এখনকার প্রজন্ম বড়পর্দার থেকে বেশি পছন্দ করছেন ওয়েব প্ল্যাটফর্মকে। বেশিরভাগ মানুষই এখন ঝুঁকছেন ঐ দিকেই। ওয়েব প্ল্যাটফর্মে বড়পর্দার থেকে বাধা নিষেধ বেশ কিছু কম।

এমন অনেক দৃশ্যই দেখানো সম্ভব হয়, যা হয়তো বড়পর্দায় সবসময় দেখাতে পারেন না পরিচালকরা। সেই সূত্র ধরে খুব স্বাভাবিকভাবেই ওয়েব প্লাটফর্ম, তার সমস্ত অনুষ্ঠান এবং সিরিজ দিনে দিনে পছন্দের হয়ে উঠছে সাধারণ সিনেমা প্রেমীদের কাছে।

আরও পড়ুন -  Viral: ভাইরাল ভিকি-ক্যাটরিনার গায়ে হলুদের অ্যালবাম

সেইসমস্ত অনুষ্ঠানের তারকারাও বেশ ভালোই পরিচিতি অর্জন করে নিচ্ছেন।

ওয়েব প্লাটফর্মে প্রায়ই একাধিক ওয়েব সিরিজের একাধিক দৃশ্যে কিছু কিছু ক্ষেত্রে প্রয়োজনের থেকে একটু বেশিই বোল্ড দৃশ্যে অভিনয় করতে হয় অভিনেত্রীদের।

সেই দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেন দর্শকমহলের একাংশ। সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে এমন অনেকেই রয়েছেন যারা দর্শকদের মাঝে সাহসী অভিনেত্রী হিসেবে নিজেদের একটা আলাদা পরিচিতি করেছেন। তাদের মধ্যে আলিয়া নাজ অন্যতম। এই মুহূর্তে তিনি আবারো নিজের বোল্ড দৃশ্যের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত।

আরও পড়ুন -  VIDEO: তুমুল নাচলেন হরিয়ানভি ডান্সার Gori Nagori, লাস্যময়ী স্টাইলে, তরুণরা নিয়ন্ত্রণ হারালেন

৪ বছর আগে টি-সিরিজের ব্যানারে ‘ড্যামেজড’ নামের একটি ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ট্রেলার মুক্তির পর থেকেই এক আলাদাই উচ্ছ্বাস দেখা গিয়েছিল দর্শকমহলের একাংশের মাঝে। সেই ঝলক কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে। উল্লেখ্য, এই সিরিজে বোল্ডনেসের সমস্ত মাত্রা ছাড়িয়ে ছিলেন।

আরও পড়ুন -  Monalisa: হট ! কালো টপ-ছোট জিন্স, নেটিজেনদের ঘুম কাড়লেন মোনালিসা

তাপমাত্রা বাড়িয়ে ছিলেন ভক্তদের মাঝে। ঘুম উড়িয়েছিলেন দর্শকমহলের একাংশের। ৪ বছর পর সেই সিরিজের সূত্র ধরেই দর্শকমহলের একাংশের মাঝে পুনরায় চর্চিত আলিয়া নাজ। উল্লেখ্য, হাঙ্গামা প্লে অ্যাপে নজর রাখলেই সিরিজটি দেখা যাবে।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img