36 C
Kolkata
Tuesday, April 30, 2024

Monalisa: হট ! কালো টপ-ছোট জিন্স, নেটিজেনদের ঘুম কাড়লেন মোনালিসা

Must Read

 অনুরাগীদের সঙ্গে নিত্য যোগাযোগে ধরে রাখার জন্য এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া উপযুক্ত মধ্যম। ছবি, ভিডিও, রিল, লাইক ও কমেন্টের মধ্যে দিয়ে একে অপরের সঙ্গে জুড়ে থাকা। আজকের দিনে সোশ্যাল মিডিয়া হল সবথেকে শক্তিশালী মাধ্যম। এই মাধ্যমের হাত ধরেই সেলিব্রিটিরা এখন রাজা। সাধারণ মানুষও কম যান না। তারাও এই প্ল্যাটফর্ম ধরেই হয়ে উঠছেন লোকাল সেলিব্রিটি।

আরও পড়ুন -  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, বেগম করিনা তৃতীয়বার মা হতে চলেছেন ?

 ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ক্রেজ প্রসঙ্গে। মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস একজন বাঙালি।যদিও তিনি ভোজপুরী ইন্ডাস্ট্রির একজন পাকা খেলোয়াড়। স‌ংস্কৃতে স্নাতক এই মেয়েটি বলিউডে পা রাখেন ‘ব্ল্যাকমেল’ ছবি দিয়ে।

আরও পড়ুন -  লোচিত দিবসে লোচিত বরফুকনকে প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ্য

 বিগ বস ১০ এর ঘরে প্রতিযোগী হয়ে যান। একে একে অনেকে চিনতে শুরু করে মোনালিসাকে। তারপর, তিনি ওড়িয়া বিজ্ঞাপনী ছবি করেন। তখন থেকেই ভোজপুরী ইন্ডাস্ট্রির নজরে আসেন অন্তরা।

আরও পড়ুন -  Microwave Oven: সতর্ক থাকুন, মাইক্রোওয়েভ ওভেনে গরম করার আগে, কিছু খাবার

শুধু ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নয়, বেশ কিছু হিট হিন্দি ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন অন্তরা ওরফে মোনালিসা। এমনকি বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ সিজন টু তে তিনি ছিলেন হট অ্যান্ড বোল্ড ঝুমা বৌদি।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img