26 C
Kolkata
Tuesday, May 21, 2024

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, বেগম করিনা তৃতীয়বার মা হতে চলেছেন ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, বেগম করিনা তৃতীয়বার মা হতে চলেছেন ? নেট দুনিয়ার পাতায় ঘোরাফেরা করছে করিনা কাপুর খান নাকি ফের মা হতে চলেছেন, অর্থাৎ তৃতীয় বার তিনি গর্ভবতী। ব্যাপারটা সত্যি না মিথ্যে প্রমাণিত হওয়ার আগেই বেবোর তৃতীয় সন্তান আসার বেবি বাম্পের ছবি এখন ভাইরাল।

শুধু যে বেবোর বেবি বাম্পের ছবি ভাইরাল হয়েছে তা নয়, ভাইরাল এই মুহূর্তে দ্বিতীয় সন্তানের নামও। দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে না এলেও একটি নাম বলি পাড়ায় ঘুরপাক খাচ্ছে। শোনা যাচ্ছে সইফ করিনা তাদের ছেলের নাম রেখেছেন জেহ (Jeh)। যদিও নামটি কতদূর সত্য তা জানা সম্ভব নয়। শব্দকোষ বলছে ‘জেহ’ নামের অর্থ হল ‘নীল পালকের পাখি’ (Blue Crested Bird )। নেট জনতার দাবী, এটি হল আরেক মুঘল সম্রাট জাহাঙ্গীরের নামের আদ্য অক্ষর। অনেকেই এই নাম নিয়ে সমালোচনা শুরু করে দিয়েছেন। অবশ্য সইফিনার তরফ থেকে নির্দিষ্ট ভাবে কোনো নাম জানা যায়নি। নাম প্রসঙ্গ ছাড়া ফিরে আসি তৃতীয় প্রেগন্যান্সি নিয়ে। তাহলে তৃতীয়বার প্রেগন্যান্সির খবর কি মিথ্যে? এর উত্তর অবশ্য করিনা নিজেই দিয়েছেন। দেখুন বেবোর নতুন স্টাইল। কারণ বেবো মানেই হাটকে কিছু করার মুডে থাকেন।

আরও পড়ুন -  US President Joe Biden: মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন, করোনায় আক্রান্ত

তৃতীয়বার প্রেগন্যান্সির ব্যাপারটা একদমই ভুয়ো। সেটা নিশ্চয় আমজনতা বুঝতে পেরেছে । সইফ ঘরনী করিনা দ্বিতীয়বার প্রেগন্যান্সির সময়ে সিদ্ধান্ত নিয়েছিলেন মাতৃত্বের এই জার্নি নিয়ে একটা বই লিখবেন। প্রকাশিত হল সেই বই।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img