31 C
Kolkata
Monday, May 6, 2024

Bhojpuri Song: এই অভিনেতার সাথে রোমান্সে মত্ত আম্রপালি, নীরাহুয়াকে বাদ দিয়ে, দর্শকরা কি জানালেন?

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায় আবার। এখানে গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক নতুন জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং প্রবেশ লাল যাদবকে দেখা যাচ্ছে।

আম্রপালির সাথে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত অভিনেতাদের মধ্যে একজন প্রবেশ। ভিডিওতে তাদের রোমান্স উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই নতুন গানের ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এই মুহূর্তে লাখের উপরে।

আরও পড়ুন -  অপরাজিতা আঢ্যে বসন্তের গানে কোমর দোলালেন, ঝড় সোশ্যাল মিডিয়ায়

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী ও দুষ্টু-মিষ্টি প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। অভিনেত্রী ‘ইয়ে পিয়া হো’র তালেই নতুন নায়ক প্রবেশের সাথে ভালোভাবে সুন্দর সাজানো গোছানো সেটেই রোমান্স করেছেন। গানের দৃশ্যে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্যও। তাদের সেই দৃশ্য দর্শকরা তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলার অপেক্ষা রাখে না। ভিডিওতে মাখামাখি গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছিল এই দুইজনের। ভিডিও দেখলে দেখতে পাবেন।

আরও পড়ুন -  Pawan Singh New Song: সুপারস্টার পবন সিংয়ের নতুন গান ইন্টারনেটে ভাইরাল, পবন ও শিল্পী রাজের নতুন চমক

সাম্প্রতিক ভাইরাল হওয়া রোমান্টিক ইউটিউবে ‘নীরাহুয়া মিউজিক ওয়ার্ল্ড’ থেকে দু’মাস আগেই শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

এখন ২ লাখেরও বেশি মানুষের কাছে চলে গিয়েছে। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সাজান’এর। গানের কথা দিয়েছিলেন অরবিন্দ তিওয়ারি। সুর দিয়েছিলেন ওম ঝাঁ। গানটি শোনা গিয়েছিল ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা প্রিয়াঙ্কা সিংয়ের কণ্ঠে। সম্প্রতি এই গানের সূত্র ধরেই এই মুহূর্তে ভোজপুরি দর্শকদের অধিকাংশের মাঝে চর্চিত আম্রপালি এবং প্রবেশ লাল যাদব।

আরও পড়ুন -  South Korea: কোরিয়ানদের বয়স কমে গেল রাতের মধ্যে, আইনে পরিবর্তন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img