30 C
Kolkata
Thursday, May 16, 2024

Pawan Singh New Song: সুপারস্টার পবন সিংয়ের নতুন গান ইন্টারনেটে ভাইরাল, পবন ও শিল্পী রাজের নতুন চমক

Must Read

স্বনামধন্য গায়ক এবং অভিনেতা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং (Pawan Singh)। চলতি বছরের ২৫ শে জুন তার একটি নতুন গান মুক্তি পেয়েছে। যেটা প্রকাশ হওয়া মাত্র ভাইরাল হয়ে গেল। কি এমন জাদু আছে এই গানে? পবনের নতুন এই গানটির নাম ‘হিলা কে নাচ’। মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে নায়িকা একদল গুন্ডার হাত থেকে দৌড়ে পালাচ্ছে,সামনে পবন দাড়িয়ে, তিনি নায়িকাকে জাপটে ধরে গুন্ডাদের শায়েস্তা করছেন। এরপর আসল খেলা শুরু হলো।

 

View this post on Instagram

 

A post shared by Pawan Singh (@singhpawan999)

পবনের নতুন এই গানটি বহু মানুষের খুব পছন্দ হয়েছে।কয়েক ঘণ্টার মধ্যে প্রায় পাঁচ হাজার মানুষ উপভোগ করলেন। ‘হিলা কে নাচ’ গানটি গেয়েছেন পবন সিং এবং শিল্পী রাজ ( Pawan Singh Shilpi Raj)। ভিডিওটিতে পবন সিংয়ের সঙ্গে কোমল সিং দেখা যাচ্ছে। গানটির সুর দিয়েছেন আর্য শর্মা, কথা দিয়েছেন ছোটু যাদব। গানটির প্রযোজক রাজ জয়সওয়াল ও পরিচালক রবি পন্ডিত।

আরও পড়ুন -  T20 World Cup: সুপার টুয়েলভে আয়ারল্যান্ড, ক্যারিবীয়ানদের হারিয়ে

উল্লেখ্য, পবন তার সঙ্গীত জীবন শুরু করেন পর্দার আড়ালে কাজ করার সময় থেকে। তিনি সঙ্গীতানুষ্ঠানে হারমোনিয়াম বাজিয়ে শুরুর দিকে গান গাইতেন। এই পর্যন্ত তিনি দুটি আন্তর্জাতিক ভোজপুরি চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। পবন একজন সফল গায়কের পাশাপাশি একজন স্বনামধন্য অভিনেতা। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট জনপ্রিয়। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ভোজপুরি ফিল্ম ‘মেরা ভারত মহান’-এ পবনের কন্ঠে ‘হোতা কমর মে দর্দ’ যথেষ্ট জনপ্রিয় পেয়েছিলো।

আরও পড়ুন -  অঞ্জনা সিং ঝাপটে ধরে নিরাহুয়াকে ঢুকিয়ে নিলো তোয়ালের ভিতরে, এই ভিডিও যারা দেখছেন লজ্জায় পড়ছেন

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img