34 C
Kolkata
Wednesday, May 15, 2024

ইউপি-বিহার রানি চ্যাটার্জির ঠুমকা লুট করছে, অভিনেত্রীর ঘাঘরা চোলি ড্যান্স ভাইরাল VIDEO

Must Read

বহু বঙ্গ তনয়া ভোজপুরি ইন্ডাস্ট্রিতে গিয়ে কেরিয়ার বানিয়ে নিয়েছে। এদের মধ্যে অনেকেই দারুণ সফল। রানি চ্যাটার্জি হলেন ভোজপুরি সিনেমার একজন জনপ্রিয় অভিনেত্রী।তাঁর অভিনয় এবং নাচের মাধ্যমে তিনি কোটি কোটি মানুষের হৃদয় কেড়ে নিয়েছেন তার রূপ ও নাচের মাধ্যমে।

গত কয়েক বছর ধরেই ইন্ডাস্ট্রিতে রাজত্ব চালিয়ে যাচ্ছেন। এখন পর্যন্ত বহু ছবিতে কাজ করেছেন রানি চ্যাটার্জি (Rani Chatterjee)।

আরও পড়ুন -  অভিনেত্রী রানি চ্যাটার্জি চুরান্ত ঘনিষ্ঠ কেশরী লাল যাদবের সাথে, রোমান্সে এর তুফান তুলেছেন বেডরুমের, VIDEO

রানি চ্যাটার্জি অনেক ছবিতে আইটেম নম্বর করেছেন, যা দর্শকদের মনে গেঁথে রয়েছে। রানির একটি গান এখন বেশ ভাইরাল হচ্ছে। অভিনেত্রী রানির ‘ইউপি বিহার মে বলওয়া কারা দেম’-এ গানটি নেট দুনিয়ায় ভর্তি হয়ে গিয়েছে। রীতিমত ভাইরাল হয়েছে এই ভোজপুরি মিউজিক ভিডিওটি।

গানে রানি চ্যাটার্জি সেজেছিলেন সবুজ ও লাল রঙের লেহেঙ্গায়। তাকে এই পোষাকে যেমন সুন্দরী লাগছে তেমনি খুব সাহসী লেগেছে। তিনি নিজেও বোল্ড স্টেপ দর্শক মনে আগুন ধরান। এই গানটির ভিডিও এখন পর্যন্ত ইউটিউবে ৩১,৭৩২ বার দেখেছেন দর্শক। গানটি এখন পর্যন্ত তার সব আইটেম নম্বরের মধ্যে হিট। ইউপি বিহারের বালওয়া কারা দেব গানটি ভোজপুরি সিনেমা ‘কসম দুর্গা’-এর।

আরও পড়ুন -  বিশিষ্ট নাট্যাভিনেত্রী লিলি চৌধুরী প্রয়াত

রানি চ্যাটার্জির পরিচয় নতুন করে দেওয়ার কোনো প্রয়োজন আছে কি? গত কয়েক বছর ধরে তার নাম এবং কাজ তাকে যথেষ্ট জনপ্রিয়তা এবং পরিচিতি করে দিয়েছে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই বঙ্গতনয়া রানি চ্যাটার্জি সুপরিচিত অভিনেত্রী। ২০১৩ সালে বড় পর্দা দিয়ে শুরু। তারপরে ভোজপুরি সুপারস্টার মনোজ তিওয়ারির (Manoj Tiwari) বিপরীতে প্রথম সিনেমায় সই করেন। ‘শ্বাশুরা বড়া পায়সাওয়ালা’ দিয়ে কেরিয়ার শুরু।

আরও পড়ুন -  Bhojpuri Video: মাতাল অবস্থায় রোমান্স আম্রপালি এবং নিরহুয়া, মশগুল প্রেম করতে

Latest News

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন।  শর্ট ফিল্ম: এক ঝলক, এক অনুভূতিঃ শর্ট ফিল্ম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img