40 C
Kolkata
Monday, April 29, 2024

Bhojpuri Video: মাতাল অবস্থায় রোমান্স আম্রপালি এবং নিরহুয়া, মশগুল প্রেম করতে

Must Read

Bhojpuri Video: মাতাল অবস্থায় রোমান্স আম্রপালি এবং নিরহুয়া, মশগুল প্রেম করতে।

আম্রপালি এবং নিরহুয়া’র (Nirahua) জুটি ব্যাপক হিট ভোজপুরি সিনে দুনিয়ায়। এই দুজনের রোম্যান্সের ঝড় ওঠে পর্দায় প্রায়। জুটি দুটি অন্য সিনেমাতে কাজ করলেও সেই সিনেমা হিট। এই জুটির ভরপুর রোম্যান্স দেখতে মুখিয়ে থাকে অনেক মহল।

যারা ভোজপুরি সিনেমা দেখতে ভালোবাসেন তাদের কাছে দুই অভিনেতা হলেন সুপারস্টার। ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ও আম্রপালি দুবের (Amrapali Dubey) প্রায় সব গান সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং লিস্টে থাকে সর্ব প্রথম। আবার এদের একটি পুরনো গান প্রায় চার মিলিয়ন মানুষ উপভোগ করেছেন।

আরও পড়ুন -  Bhojpuri Music Video: নীরাহুয়া চুড়ান্ত ঘনিষ্ঠ আম্রপালির সাথে, ঘরের মধ্যেই সকলের চোখ এড়িয়ে, Video দেখুন

সম্প্রতি, তাদের একটি পুরানো গান ইউটিউবে বেশ ট্রেন্ডিং, সেটি হল (Othava Se Oth Ke Milaap)। গানটিতে দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার এবং আম্রপালি দুবের রোম্যান্স শিহরণ তৈরি করেছে দর্শকদের হৃদয়ে। ভাষা না বুঝলেও অনেকে এই ধরনের অ্যাডাল্ট মিউজিক ভিডিওর নেশায় মশগুল থাকেন। বহুবার ক্লিক পড়ে এই সব ভিডিওগুলোতে।

 ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা প্রাপ্তবয়স্কদের জন্য। ছোটদের সামনে এই ধরনের সিনেমা না দেখলে খুব ভালো, কারণ প্রায় প্রতিটি সিনে থাকে বোল্ড দৃশ্যে ছড়াছড়ি। বিশেষ করে নাচ এবং গানের দৃশ্যে থাকে আনলিমিটেড কামোদ্দীপক নাচা গানা। এদিকে, দীনেশ লাল যাদবের সিনেমা মুক্তি পাওয়া মানেই বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ ও ছত্তিশগড়ে ঝড় ওঠে দর্শকদের মনে। শুধু দীনেশ লাল যাদবের কথা বললে ভুল হবে, আম্রপালি দুবেও একজন দুর্দান্ত দুষ্টু-মিষ্টি লাস্যময়ী অভিনেত্রী।

আরও পড়ুন -  বিভিন্ন উপায়ে নিরাহুয়ার দৃষ্টি আকর্ষণ করলেন অঞ্জনা সিং, বিছানায় শুয়ে এই কর্ম করলেন

গুনে শেষ করা যাবে না আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবের সিনেমা। সম্প্রতি, নিরাহুয়া এবং আম্রপালি দুবের একটি পুরোনো মিউজিক ভিডিও আবার ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ার জগতে। অভিনেতাকে একটি ঝা চকচকে গাড়ি থেকে নামতে দেখা যাচ্ছে, বউয়ের জন্য ব্যাগ ভর্তি শপিং করে ফিরছে, বউকে খুব ভালোবাসে। বউ দরজা খুলেই আনন্দে জড়িয়ে ধরে নাচতে শুরু করেন। এতে একের পর এক দৃশ্যে রয়েছে রোম্যান্টিক নাচের ঝলক। একবার তুলতুলে নরম বিছানায় ঝড় তুলছেন, আবার কখনো খালি ঘরে রোম্যান্সের বন্যা বইয়ে দিলেন। Othava Se Oth Ke Milaap গানটি গেয়েছেন অভিনেতা দীনেশ লাল যাদব এবং অন্তরা সিং প্রিয়াঙ্কা।

আরও পড়ুন -  প্রেমের দৃশ্য, অভিনেত্রীকে চুম্বন করলেন দীনেশ লাল যাদব, তুমুল ভাইরাল, Video Watch

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img