33 C
Kolkata
Thursday, April 25, 2024

প্রেমের দৃশ্য, অভিনেত্রীকে চুম্বন করলেন দীনেশ লাল যাদব, তুমুল ভাইরাল, Video Watch

Must Read

একটি ভোজপুরি ছবির দৃশ্য ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। দৃশ্যে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া দৃশ্যে অঞ্জনা সিং এবং দীনেশ লাল যাদবকে দেখা গেছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই দৃশ্যটি পুনরায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  নিরাহুয়াকে প্রেমের সাগরে ডোবালেন কাজল রাঘওয়ানি, বেডরুমে শুধু তোয়ালে গায়ে জড়িয়ে, এই রকম সব আছে

অঞ্জনা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি নীরাহুয়ার সাথে তার অভিনীত একটি ছবির ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য ভাইরাল হতে দেখা গিয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে।

সেই দৃশ্য পুনরায় ভাইরাল হতেই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরাও। খুব সম্ভবত পর্দায় এই দৃশ্যে স্বামী-স্ত্রী হিসেবেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছিল। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

আরও পড়ুন -  VIDEO: মোনালিসাকে সুইমিংপুলে দেখে দুষ্টু-মিষ্টি রোম্যান্স করলেন নিরাহুয়া, দেখুন দরজা বন্ধ করে

ভাইরাল হওয়া ছবির দৃশ্য অনুযায়ী অভিনেতা একজন পুলিশের বড়কর্তা। প্রতিদিনের মতো কাজে বেরোনোর সময় তিনি ডাকতে থাকেন নিজের স্ত্রীকে। তারপর নীরাহুয়ার স্ত্রী হিসাবে পর্দায় দেখা মেলে অঞ্জনা সিংয়ের।

আরও পড়ুন -  অঞ্জনা সিং ঝাপটে ধরে নিরাহুয়াকে ঢুকিয়ে নিলো তোয়ালের ভিতরে, এই ভিডিও যারা দেখছেন লজ্জায় পড়ছেন

তিনি স্নান পোশাকে চুল মুছতে মুছতেই এসেছিলেন স্বামীর সামনে। কথায় কথায় অন-ক্যামেরা চুম্বনের দৃশ্যে লিপ্ত হন দুই তারকা। সেই দৃশ্যই ‘টপ ভোজপুরি সিনেমা’ নামের ইউটিউব চ্যানেল থেকে পুনরায় ভাইরাল হয়েছে দর্শকদের মাঝে। আপাতত, সেই দৃশ্যই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটিকে একাংশের মাঝে  চর্চায়।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img