30 C
Kolkata
Thursday, May 2, 2024

বিভিন্ন উপায়ে নিরাহুয়ার দৃষ্টি আকর্ষণ করলেন অঞ্জনা সিং, বিছানায় শুয়ে এই কর্ম করলেন

Must Read

সোশ্যাল মিডিয়া এখনকার সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম। যেমন- ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব ইত্যাদি। সব বয়েসের মানুষ ব্যবহার করেন। তারমধ্যে ইউটিউবে নানান রকমের ভিডিওর সম্ভার রয়েছে।

ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও অথবা সিনেমা ইউটিউব দুনিয়াতে ভাইরাল হচ্ছে।

অবাক বিষয় হলো, এক একটি ভিডিওতে ভিউ ও লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপরিচিত নাম হলো অঞ্জনা সিং।

আরও পড়ুন -  অনিয়ন্ত্রিত হয়ে গেলেন কাজল রাঘওয়ানিকে কোলে তুলে খেশরী লাল যাদব, এই রোম্যান্টিক ভিডিও দেখুন

এই ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং ২০১২ সালে ‘এক অর ফৌলাদ’ ছবির মাধ্যমে ভোজপুরি চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু হয়েছিলো। এরপর থেকে তিনি অনেক হিট ভোজপুরি ছবিতে কাজ করেছেন। যেমন ‘ট্রাক ড্রাইভার’, ‘দিলওয়ালা’, ‘সৌগন্ধ গঙ্গা মাইয়া কে’, ‘বীর যোদ্ধা মহাবালি’ এবং ‘গুন্ডা’ ইত্যাদি।

আরও পড়ুন -  পঞ্চম দফায় ভোটে বাড়তি সর্তকতা জারি করেছিলেন কমিশন, ভোট প্রায় শান্তি পূর্ণ ভাবে শেষ হল

তিনি অভিনয়ের পাশাপাশি এক সুপরিচিত কত্থক নৃত্যশিল্পী। তিনি অনেক স্টেজ শোতেও কাজ করে ফেলেছেন। ইন্টারনেট দুনিয়াতে তাঁর ফ্যান ফলোয়িং অনেক।

সম্প্রতি এই অভিনেত্রীর পুরনো একটি মিউজিক ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।
পুরনো ভাইরাল হওয়া মিউজিক ভিডিওতে অঞ্জনা সিং এর সঙ্গে স্ক্রিন ভাগ করেছেন ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। ‘জিয়ান করব এ রাজা’ গানে তাঁর সাহসী স্টাইলে নিরাহুয়ার মন জয় করেছে বিভিন্ন উপায়ে।

আরও পড়ুন -  ফেঁসে গিয়েছে নিরহুয়া, ঘরওয়ালি-বাহারওয়ালির করতে গিয়ে, একদিকে আম্রপালি অপরদিকে মোনালিসা

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, নিরহুয়া বাড়ির দরজা খোলার সঙ্গে সঙ্গে তাঁর চোখ অঞ্জনা সিংয়ের দিকে পড়ে যায়। নিরাহুয়া সেই দেখে হতবাক হয়ে যায়। তারপর সাহসী কায়দায় নিরাহুয়ার মন জয় করে নিলেন অভিনেত্রী। ইন্টারনেট দুনিয়াতে ভিডিওটি এখন ব্যাপক ভাইরাল।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img