37 C
Kolkata
Saturday, May 4, 2024

অনিয়ন্ত্রিত হয়ে গেলেন কাজল রাঘওয়ানিকে কোলে তুলে খেশরী লাল যাদব, এই রোম্যান্টিক ভিডিও দেখুন

Must Read

অনিয়ন্ত্রিত হয়ে গেলেন কাজল রাঘওয়ানিকে কোলে তুলে খেশরী লাল যাদব, এই রোম্যান্টিক ভিডিও দেখুন।

তুলতুলে নরম গদিতে আবার উত্তেজনার পারদ চড়ালেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা মিষ্টি সুন্দরী কাজল রাঘওয়ানি। বলিউডে কাজল যেমন জনপ্রিয় এবং সফল অভিনেত্রী, ঠিক সেই রকম ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজল রাঘওয়ানি হট অ্যান্ড বোল্ড। পর্দায় তাঁর সাহসী চরিত্র দর্শকদের হৃদয়ে ঝড় বয়ে দেন।

আরও পড়ুন -  Chandigarh University: গ্রেফতার ৩, বন্ধ হল সমস্ত ক্লাস, চন্ডিগড় বিশ্ববিদ্যালয়ের স্নানের ভিডিও কাণ্ডে

সম্প্রতি, অভিনেত্রী কাজল এবং খেসারি লাল যাদবের একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল। দেখা যাচ্ছে ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদব, কাজলের সঙ্গে একই খাটে রোম্যান্সের তুফান তুলে দিলেন। এই জুটির গান জানি কারা তু আনা কানি (Jani Kara Tu Ana Kani ) ব্যাপক ভাইরাল। আপনিও এই গান দেখে নিতে পারেন। গানটির কথা লিখেছেন শ্যাম দেহাতি ও গানটি গেয়েছেন খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং।

আরও পড়ুন -  একজনকে খুব ভালোবাসি, সে কথা বলে না, তারপর কি হলো?

খেসারি লাল যাদবের ভাইরাল হওয়া এই গানটির ভিউ সম্পর্কে কথা বলতে গেলে, গানটি এখন পর্যন্ত ১৪ লাখ ভিউ হয়েছে। সেই ২০১৮ সালের ডিসেম্বরে এন্টারটেইন রঙ্গিলা ভোজপুরি চ্যানেল থেকে গানটি আপলোড করা হয়েছিল। এখনও গানটির ভিউ দিন দিন বাড়ছে। ভিউ নয়, বহু দর্শক পছন্দ করছে গানটির একদম ভেতরের দৃশ্য গুলি।

আরও পড়ুন -  Twitter: টুইটারের চাকরিচ্যুত তিন কর্মকর্তা, ১০ কোটি ডলার পাবেন

সোশ্যাল মিডিয়ার কারণে মানুষ পছন্দ করে জোরদার এন্টারটেইনমেন্ট। ভোজপুরি মিউজিক ভিডিও গুলো সবসময়ের ধামাকাদার হয়ে থাকে। তাছাড়া বেশিরভাগ মানুষ এই রকম ভিডিও দেখতে পছন্দ করছেন। তার কারণ এই ভিডিওগুলো হয় মশলাদার এবং উত্তেজনায় ভর্তি।

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img