31 C
Kolkata
Saturday, May 4, 2024

একজনকে খুব ভালোবাসি, সে কথা বলে না, তারপর কি হলো?

Must Read

একজনকে খুব ভালোবাসি সে কথা বলে না।

আমি ভালোবাসি সেটি অনেকবার মনে করেছি কিন্তু কথা বলতে পারিনি। আমার মনে হলো যে আমি যদি একটা গল্প লিখি তাহলে সে আমার মনের অনেক কথা বুঝবে।

একটা সময় ছিল আমার জীবনের অনেক কষ্টের দিনগুলো। আমার মন অস্থির হয়ে থাকতো সময় বিবেচনার। আমি যখন অনেক বিচ্ছিন্ন হয়ে যাই তখন সে আমার পাশে ছিল। সে আমাকে সব সময় সমর্থন করতো এবং আমার সমস্যাগুলোর কারণ বুঝতো।

আমি যখন মনে করতাম যে কিছুই হয়নি তখন সে আমার পাশে হয়ে থাকতো। সে আমার মনের দাঁড়িয়ে চলতো এবং আমাকে আশা দেতো যে সবকিছু ঠিক হয়ে যাবে। আমি সেটা বুঝতাম যে সে আমার সাথে কথা বলতে না পারলেও তার মাধ্যমে সে আমার সাথে আছে।

সে আমার পাশে থাকার জন্য আমি আনন্দিত হয়ে থাকি এবং সে আমার জীবনের আসলে।

একদিন আমি তাকে প্রশ্ন করলাম? যে তুমি কেন আমার সাথে কথা বলতে না? সে আমার উপর হাসি দিয়ে বললো যে তুমি আমার জীবনের একটি গুরু হয়ে উঠেছ। তুমি আমার সাথে প্রতিদিন থাকো কিংবা না থাকো, তবে আমি জানি যে তুমি সবসময় আমার পাশে আছো। সে আরও বললো যে সে আমার জন্য সব সময় একটি শক্তিশালী সমর্থক হবে।

আরও পড়ুন -  Adrit-Kaushambi: সিদ্ধার্থের প্রেম জমে ক্ষীর দিদিয়ার সাথে অনস্ক্রিনে, দর্শকমহলের একাংশ ঝলক দেখে নিশ্চত

সে বলেছে যে, ভালোবাসার ভাষায় কথা না বললেও তার মাধ্যমে সে আমার সাথে থাকতে পারে। আমি সেই দিন থেকে সেই বিশ্বাসের সাথে আমার সমস্যাগুলো সমাধান হয়ে উঠে গেছে। আমি সেই দিনে বোঝলাম যে ভালোবাসা হলো কেন কোন শব্দের মাধ্যমে বলা দরকার নেই। একটি নতুন সময় আরও সমস্যার সামনে সেই বিশ্বাস এখনও আমাকে শক্তিশালী করে রাখছে।

এবং আমি সেই দিন থেকে সে কে আমার জীবনে ধরে রাখলাম।

একদিন আমরা দুজন সাথে একটি বিনোদন পার্কে গিয়েছিলাম। সেখানে আমরা ফুটবল খেলছিলাম এবং মজার মজার কথা বলছিলাম। সে খুব উল্লাসিত ছিল এবং সেই দিন আমরা দুজন খুব ভালো সময় কাটানোর মতো আনন্দে ভরা ছিল।

আমরা সেই দিন পরে সম্পর্কটি একটু সংকটপূর্ণ হয়ে যায় এবং আমরা পরে একসাথে না থাকলেও সে আমাকে আমার জীবনে একটি স্মরণীয় মুহূর্ত দিয়ে দিলেন। আমি সেই দিনগুলো খুব মিস করি এবং আমার মনে হয় যে সে আমার কাছে আসবে আর আমরা আবার একসাথে সেই সময়গুলো পাল্টাতে পারবো।

আরও পড়ুন -  মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়ে জলে নেমে খাবার খাচ্ছেন মিম!

কোন দিন সে একটি পত্র লিখে আমাকে পাঠিয়ে দিল। সে আমার সাথে কথা বলতে না পারে তাই সে সব কিছুই পত্রে লিখে দিয়েছিল। সে বর্ণনা করেছিল যে কতটা আমাকে ভালোবাসে এবং আমার জীবনে কতটা গুরুত্বপূর্ণ সে। সে লিখেছিল যে সে আমার জন্য কী করতে পারে এবং কী করছে তার জন্য ক্ষমা চাই।

সে লিখেছিল যে সে যদি আমার কাছে আসতে পারে তবে সে আমার সঙ্গে সময় কাটাতে চাই। আমি সেই পত্রটি পড়ে অতি উত্সাহিত হয়ে গেছি এবং সে একটি সুন্দর উপহার হিসাবে আমার জীবনে আজও আছে।

একটি অসাধারণ বন্ধুর মতো সে আমার জীবনে প্রবেশ করে এবং আমার জীবনের উদ্দেশ্য স্থাপন করে। আমি আজও তাকে মনে করি এবং সেই পত্রটি আমার সাথে রয়ে গেছে।

আরও পড়ুন -  ৭৫ তম স্বাধীনতা দিবসে সকল দেশবাসীকে Khabar India Online এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

এবার সে আমার সাথে কথা বলতে পারে। আমরা সব কথার উপর আলোচনা করে আমাদের মধ্যে তক্ষণ সমস্যাগুলি সমাধান করে নিয়ে যাই। সে আমার জন্য একটি ছোট্ট উপহার নিয়ে এসেছিল, যা আমি খুব পছন্দ করি। আমি একটি প্রশ্নও করেছিলাম যা আমি একটি দিন থেকে থাকতে চাই।

সে আমার জন্য কিছু সময় নিয়ে সেই প্রশ্নের উত্তর লিখে দিয়েছিল। সে লিখেছিল যে আমি একজন সুন্দর মানুষ এবং আমার উদ্দেশ্য স্পষ্টতা সহজে অর্থবোধযোগ্য। সে লিখেছিল যে আমি কর্মশীল এবং আমার উদ্দেশ্য সামাজিক কাজে সেবা করা। সে আমার উপহারটি দিয়ে আমার জন্য ভালোবাসার প্রতীক হিসাবে ছাড়িয়ে যাওয়ার আগে আমাকে একটি বার্তা পাঠিয়ে দিয়েছিল।

সে আমার সঙ্গে সময় কাটাতে আমার প্রতি বিশ্বাস রয়েছে। সে আমার পক্ষে।

উপসংহার

সে আমার জীবনে খুব গুরুত্বপূর্ণ একজন মানুষ। আমি খুশি যে আমার পাশে সে আছে এবং সে আমাকে সবসময় সমর্থন করে। আমি আশা করি আমাদের ভালোবাসা সব সময় একই রকম হবে এবং আমরা সমস্যাগুলি একসাথে সমাধান করতে থাকব।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img