33 C
Kolkata
Saturday, May 18, 2024

Adrit-Kaushambi: সিদ্ধার্থের প্রেম জমে ক্ষীর দিদিয়ার সাথে অনস্ক্রিনে, দর্শকমহলের একাংশ ঝলক দেখে নিশ্চত

Must Read

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল “মিঠাই” শুরু থেকেই দর্শকদের হৃদয়ে রাজত্ব করে আসছে। সিদ্ধার্থ এবং মিঠাইয়ের অন-স্ক্রিন রসায়ন শোটির সাফল্যের পিছনে একটি বড় কারণ ছিল। যাইহোক, দুটি চরিত্রের মধ্যে দূরত্ব নিয়ে দর্শকদের হতাশা টিআরপি হ্রাসের দিকে পরিচালিত করেছিল। তবে, ভাল খবর হল যে সিদ্ধার্থ এবং মিঠাই কাছাকাছি আসার সাথে সাথে টিআরপি ধীরে ধীরে আবার বাড়ছে।

যাইহোক, পরিচালক মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে আয়েন্দ্রি নামে একটি নতুন চরিত্রের পরিচয় দিয়ে দর্শকদের অবাক করে দিয়েছিলেন। এটি আসন্ন প্লট সম্পর্কে দর্শকদের বিভ্রান্ত ও কৌতূহল সৃষ্টি করেছে। এদিকে, মিডিয়ার পাতায়, পর্দার দিদিয়া-সিদ তাদের অফ-স্ক্রিন রসায়নের কারণে জনপ্রিয় হয়ে উঠছে। আদৃত ও কৌশাম্বি বেশ কিছুদিন ধরেই মিডিয়ার পাতায় তাদের প্রেমের কথা বলে খবরে রয়েছেন।

আরও পড়ুন -  শিক্ষা প্রতিষ্ঠান খুলতে শুরু করেছে কর্ণাটকে

সম্প্রতি ‘টেলিটক’ নামের একটি ইউটিউব চ্যানেলে মিঠাইয়ের হলপার্টি অনুষ্ঠিত হয়। আড্ডায় উপস্থিত ছিলেন মিঠাই, তোর্সা, সোম, রাজীব দার, সিদ্ধার্থ এবং নন্দা সহ অনুষ্ঠানের তারকারা। যাইহোক, দিদিয়া এবং সিদ পিছনের খাবার টেবিলে আলাদাভাবে বসে একে অপরের সাথে কথা বলতে ব্যস্ত। এই দৃশ্যটি বেশিরভাগ দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছে এবং মনে হচ্ছে আদ্রিতা-কৌশাম্বীর সম্পর্ক আপাতত পিছিয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় দৃশ্যটি ভাইরাল হওয়ার পর থেকে কিছু নেটিজেন অদ্রিত-কৌশাম্বিকে ট্রোল করছেন। কারো মতে, তারা একটি সম্পূর্ণ রাসলীলা চালাচ্ছেন, আবার কেউ কেউ বেশি শব্দ না করে সবার সামনে সত্য স্বীকার করার পরামর্শ দিয়েছেন। কেউ লিখেছেন যে তারা সত্যিকারের প্রেমিক হয়ে উঠেছেন কারণ অদ্রিত অভিনেত্রীর ফোন নিয়ন্ত্রণ করছেন। যাইহোক, কারো ব্যক্তিগত জীবনে না ঢুকে তাকে হতে দেওয়াই বুদ্ধিমানের কাজ।

আরও পড়ুন -  পথ অবরোধ করল মাধ্যমিক পরীক্ষার্থীরা!

শোনা যাচ্ছে যে মে মাসের শুরুতে সিদ্ধার্থ কৌশাম্বীর সাথে ডেটে গিয়েছিলেন এবং কিছু নেটিজেন তাদের ট্রোল করতে শুরু করেছিলেন। কৌশাম্বীও বেশ কিছু ব্যঙ্গাত্মক মন্তব্যে কটাক্ষ করেছেন। সিদ্ধার্থ তার কণ্ঠস্বর উত্থাপন করেছেন এবং স্পষ্ট করেছেন যে তিনি গত ছয় বছর ধরে শিল্পে রয়েছেন, সমস্ত খারাপ পরিস্থিতিতে লড়াই করেছেন শুধুমাত্র তার শুভাকাঙ্ক্ষীদের জন্য। তিনি আরও জোর দিয়েছিলেন যে একজন অভিনেতা বা অভিনেত্রী প্রযোজনা সংস্থা নয়, দর্শক দ্বারা তৈরি হয়। অতএব, দর্শকরা থাকে বা না থাকে। কারো ব্যঙ্গাত্মক মন্তব্য এ ক্ষেত্রে চলবে না।

আরও পড়ুন -  Hiya Dey: নেটিজেনদের কটাক্ষের শিকার হিয়া, অতিরিক্ত ছোট ড্রেস

পরিশেষে বলা যায়, মিঠাইয়ের জনপ্রিয়তা অনস্বীকার্য। সিদ্ধার্থ এবং মিঠাইয়ের অন-স্ক্রিন রসায়ন শো-এর সাফল্যের কেন্দ্রবিন্দু। যাইহোক, আয়েন্দ্রির ভূমিকা প্লটটিকে আরও কৌতূহলী করে তুলেছে এবং দর্শকরা পরবর্তী কী হবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ইতিমধ্যে, অদ্রিত এবং কৌশাম্বীর অফ-স্ক্রিন রসায়ন টক অফ দ্য টাউন হয়ে উঠেছে। যদিও কিছু নেটিজেন তাদের ট্রোল করছে, তাদের ব্যক্তিগত জীবনকে সম্মান করা এবং তাদের মধ্যে প্ররোচনা না করা অপরিহার্য।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img