34 C
Kolkata
Friday, May 17, 2024

Hiya Dey: নেটিজেনদের কটাক্ষের শিকার হিয়া, অতিরিক্ত ছোট ড্রেস

Must Read

হিয়া দে, তিনি পর্দার ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকের পটল। এই চরিত্রে অভিনয় করে শুরু থেকেই নজর কেড়েছিল হিয়া। আজও সেই নামেই বেশিরভাগ দর্শক চেনেন তাকে। ধারাবাহিক শেষের পর সম্ভবত পড়াশোনার খাতিরেই দীর্ঘদিন বিরতিতে ছিলেন তিনি। নিজের পড়াশোনা নিয়েই ব্যস্ত ছিলেন অভিনেত্রী। তবে বর্তমানে ফেলনা ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় ফিরেছেন হিয়া।

সম্প্রতি ছোটপর্দার অভিনেত্রী হিয়া নিজের বাড়ির ছাদে বানালেন একটি নতুন ইনস্টারিল ভিডিও। যা বানিয়ে শেয়ার করার পর থেকেই আবারো নেটিজেনদের একাংশের কাছে কটাক্ষের শিকার হয়েছেন তিনি। খোলা চুলে, বিনা মেকাপে, হালকা সবুজ রঙের উপর সাদা স্ট্রাইপের ছোট হাতার শর্ট ড্রেসে সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা দিয়েছেন হিয়া। পায়ে ছিল মানানসই কাপড়ের স্নিকার্স। ‘হেট ওয়েভস’এর সাথে রিল ভিডিও বানিয়েছেন তিনি। এই ভিডিওর কমেন্ট বক্সে দেখা মিলেছে একাধিক কু-মন্তব্যের।

আরও পড়ুন -  Tithi Basu : মনের মানুষের ছবি মেহেন্দি দিয়ে হাতে আঁকলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক

কেউ তাকে উদ্দেশ্য করে বলেছেন, পড়তে বসার কথা, আবার কেউ বলেছেন বাঁদরের গলায় মুক্তোর মালা। এছাড়াও অভিনেত্রীর এই রিল ভিডিওতে নেটিজেনদের একাংশের করা এমন নানাধরনের কু-মন্তব্যের দেখা মিলেছে। তবে সেইসমস্ত মন্তব্যের কোনো রকম কোনো প্রতিক্রিয়া দেননি হিয়া। অনেকের মতে তার মত একটি ছোট বাচ্চাকে এমন ধরনের মন্তব্য করা উচিৎ নয়। তবে প্রতিবার একই ঘটনা ঘটাতে থাকেন নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ভীষণভাবে সক্রিয়। প্রায়ই নিজের নানা ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন। সেই সমস্ত ভিডিও কিংবা ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নেয় না, তা বলাই বাহুল্য। নিজের শেয়ার করা ছবি কিংবা ভিডিওর জন্য তাকে প্রায়ই ট্রোল হতে হয় নেটিজেনদের কাছে। তবে সেই সমস্ত ট্রেলিংয়ে তিনি বিশেষ পাত্তা দেন না। কারণ একজন অভিনেত্রী হিসেবে এই সমস্ত বিষয়ে অভ্যস্ত হয়ে পড়েছেন এই বয়সেই। বর্তমানে হিয়া স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন। তবে ফেলনা চরিত্রটা তার পটল চরিত্রকে এখনো পর্যন্ত টেক্কা দিতে পারেনি। এখনো অধিকাংশ দর্শকদের মাঝে তিনি পটল নামেই পরিচিত।

আরও পড়ুন -  Guddi: দিদির বদলে বোনকে বিয়ে! একই ধাঁচে ধারাবাহিকের গল্প

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img