23 C
Kolkata
Wednesday, May 8, 2024

Viral: ভয়ে দৌড়ে গাছের উপরে এক ব্যক্তি, রাগান্বিত ষাঁড়ের তাড়া

Must Read

সোশ্যাল নেটওয়ার্কিং ৮ থেকে ৮০ বছর বয়সী লোকেদের জন্য বিনোদনের একটি প্রধান উৎস হিসাবে আবির্ভূত হয়েছে৷ কার্যত, প্রত্যেকেই তাদের অবসরের আস্থাভাজন হিসাবে সোশ্যাল মিডিয়াকে গ্রহণ করেছে, যেখানে তারা পেজগুলি অধ্যয়নের জন্য তাদের সময়ের একটি উল্লেখযোগ্য অনুপাত ব্যয় করে৷ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি তাদের ব্যবহারকারীদের সন্তুষ্ট করার জন্য কোন কসরত রাখে না, ক্রমাগত তাদের প্রচুর চিত্তাকর্ষক স্ন্যাপশট দিয়ে উপস্থাপন করে। বলাই বাহুল্য, এই প্ল্যাটফর্মগুলো এক্ষেত্রে অতুলনীয়।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী ৩১শে অক্টোবর গুজরাটের কেভাডিয়ায় একতা দিবস উদযাপনের অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন

সোশ্যাল মিডিয়ার সাহায্যে, কেউ বিশ্বের বিভিন্ন অংশে ঘটছে এমন ঘটনার আধিক্য প্রত্যক্ষ করতে পারে, যা অন্যথায় অলক্ষিত হবে। এই পর্বগুলির মধ্যে কিছু এতটাই অসাধারণ যে তারা দর্শকদের হতবাক করে দেয়, অন্যগুলি একটি অতুলনীয় উত্তেজনা সৃষ্টি করে। এমনই একটি চমক ইদানীং ইনস্টাগ্রামে ঘুরে বেড়াচ্ছে, নেটিজেনদের মধ্যে একটি ভাইরাল সংবেদন হয়ে উঠেছে।

অনেক লোকই জানে না যে, দক্ষিণের লোকেরা ষাঁড়ের দৌড় নামে পরিচিত একটি কার্যকলাপে লিপ্ত হয়, যার জন্য তারা একটি বর্ধিত সময়ের জন্য সতর্কতার সাথে প্রস্তুত করে। এই দৌড় সম্ভবত বছরে একবার অনুষ্ঠিত হয়। যাইহোক, এই রেসের একটি স্নিপেট সম্প্রতি বিভিন্ন সোশ্যাল মিডিয়া পেজে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রাম অনুসারে, ভিডিওটি কিছু নেটিজেনদের মধ্যে যথেষ্ট আকর্ষণ অর্জন করেছে, অনেকে শক এবং বিভ্রান্তি প্রকাশ করেছে। ভিডিওতে দেখা যায়, একটি হিংস্র ষাঁড়কে সাধারণ মানুষকে ব্যাপক উৎসাহ নিয়ে তাড়া করছে। একপর্যায়ে এক ব্যক্তি ষাঁড়টিকে তাড়া করে তা এড়াতে গাছে উঠে যায়।

লোকটিকে কিছুক্ষণ যাচাই-বাছাই করে তার নামার জন্য অপেক্ষা করার পর, ষাঁড়টি মনোযোগ দিল বাকি মাঠের দিকে। আশেপাশের বেশিরভাগ মানুষ তাদের জীবন রক্ষার জন্য উন্মত্ততায় পালিয়ে যায়। তবুও, একজন সাহসী ব্যক্তি পুরো পর্বটি ক্যামেরায় বন্দী করেছেন এবং ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। উল্লেখ্য, দক্ষিণাঞ্চলে এ ধরনের ঘটনা অস্বাভাবিক নয়।

আরও পড়ুন -  অফিসে বসের সাথে উদ্দাম রোমান্স অক্ষম স্বামীকে বাঁচাতে, ওয়েব সিরিজটি একা একা দেখবেন

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img