34 C
Kolkata
Sunday, May 19, 2024

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন

এখন ওয়েব সিরিজ নেশার মতন সাধারণ মানুষের কাছে। মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজগুলি দেখছেন পুরো দমে।

Must Read

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন -  বন্ধের সর্মথনে মিছিল এ বচসা

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

একটা সময় মানুষ ঘরবন্দী ছিলেন, তখন থেকে এখনও পর্যন্ত মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজগুলি পুরো দমে দেখে চলেছেন। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও এতো সুন্দর ও দেখতেও কম সময় লাগে, সেই জন্য বর্তমান প্রজন্ম এইগুলি দেখছেন।

এখন তারা এতটাই ব্যস্ত রয়েছে, টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখার সময় একদম নেই তাদের হাতে। সেই কারণে তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখছেন অল্প সময়ের মধ্যে। এখানে এই গল্পগুলো প্রত্যেকটাই ১৮ প্লাস এর জন্য করা হয়।

আরও পড়ুন -  Greta Thunberg: জার্মানিতে আটক, জলবায়ু কর্মী গ্রেটা থুনবার্গ

দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে তারপর দেখবেন। বাড়িতে থাকা কারোর সামনেই এই সিনেমাগুলো আপনি একদম দেখবেন না।

আবার ওয়েব সিরিজের মাধ্যমে বহু নতুন নতুন অভিনেতা ও অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পেয়েছে। বিশেষ করে এই রকমের সিরিজগুলোতে। এখানে যারা অভিনয় করেন, তারা আবার অন্যান্য সিনেমায় অভিনয় করতে সেই ভাবে দেখা যায় না।

এনারা দারুণ সাহসী হয়। এই রকমের ওয়েব সিরিজে পদে পদে ছড়িয়ে থাকে খুব সাহসী রোমান্টিক দৃশ্যগুলি। এর জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি নিয়ে দেখতে হবে। এখানে অভিনয় করার জন্য অনেক সুন্দরী সুন্দরী অভিনেত্রীরা রয়েছেন। এখানে তাদের শরীরের খেলা দেখিয়ে দর্শকদের আরও আকর্ষণ করেন বা ধরে রাখেন দেখার জন্য।

এবার দেখুন অল্ট বালাজির ৩টি অসাধারণ ওয়েব সিরিজগুলি।

1)অলট বালাজির একটি ওয়েব সিরিজ হল গান্দিবাত। এই ওয়েবসাইট প্রাপ্তবয়স্কদের জন্য। এই ওয়েব সিরিজটা দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করে নিতে হবে। এই ওয়েব সিরিজ জনপ্রিয়তা অর্জন করেছে সাহসিকতার সাথে অনেক অন্তরঙ্গ দৃশ্য জন্য। এইগুলি দেখে আপনি বাকরুদ্ধ হয়ে যাবেন।
এখানে অসাধারণ অভিনয় করেছেন ফ্লোরা সাইনি ও আনবেশি জইন। বহু খোলামেলার দৃশ্য দেখে তুমুল চর্চায় এসেছেন, এই দুই সুন্দরী অভিনেত্রী। আগেও অবশ্য অনেকগুলোতেই অভিনয় করে মানুষের মন জিতে নিয়েছেন। এবার দেখুন ভিডিও –

আরও পড়ুন -  বিখ্যাত বেহালা বাদক শ্রী টি এন কৃষ্ণানের প্রয়াণে প্রধানমন্ত্রীর শোকজ্ঞাপন

2)অল্ট বালাজির আরও একটি অসাধারণ ওয়েব সিরিজ দেখতে পাওয়া গেছে। অসাধারণ এই ওয়েব সিরিজের নাম বেকাবু।

কিরণ রায় নামে একজন লেখক যিনি ইরোটিক গল্প লেখেন। তারপর তিনি সেই সব গল্প বিক্রি করেন তার জীবন ধারণের জন্য। একাধিক মহিলার সাথে সম্পর্ক তৈরি করেন। এখানে গল্পটা শুধুমাত্রই রোমান্সের মধ্যে থেমে নেই। রহস্যের মধ্যে দিয়ে চলতে থাকে। এবার আপনিও দেখে নিতে পারেন তার কিছু ঝলক।

3)অল্ট বালাজি তে একটি ওয়েব সিরিজ দেখে ঘুম চলে যাবে নেটদর্শকদের। নাম রাগিনী এম এম এস। দেখে ফেলুন এই ভিডিও –

ট্যাগঃ
৩ ওয়েব সিরিজ, অল্ট বালাজি

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img