34 C
Kolkata
Sunday, May 19, 2024

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা

Must Read

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা। 

এখন জোর আলোচনায় রয়েছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থ। আগেই শোনা গিয়েছিল, পন্থ এবং উর্বশী ডেটে রয়েছেন। তখনই বলা হয়, রাউতেলার নম্বর ব্লক করে দিয়েছেন ঋষভ পন্থ। পন্থকে নিয়ে অনেকবার বিবৃতি দিয়েছেন উর্বশী। অপরদিকে পন্থের দিক থেকে কিছু বলা হয়নি। আবার এখন একবার পন্থকে নিয়ে মুখ খুলেছেন উর্বশী।

আরও পড়ুন -  IPL 2023: ২টি ওভার বাউন্ডারি অভিষেক ম্যাচেই চন্দননগরের ছেলে, রক্তচাপ বাড়ালেন অন্যদলের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে ভারতীয় ক্রিকেট দলের তারকা ঋষভ পন্থ সম্পর্কে কিছু কৌতূহলী প্রশ্ন জিজ্ঞাসা করা হয়।

পন্থের ব্যাপারে উর্বশীকে বিয়ে করা নিয়ে প্রশ্ন করা হয়েছিলো। সঞ্চালক সোশ্যাল মিডিয়ার কমেন্ট পড়ে জানতে চান- ‘ঋষভ আপনাকে সম্মান করে। আপনাকে খুশি রাখবে। আমি খুশি হব তুমি ওদের বিয়ে করবে।’ এই প্রশ্নের জবাব দিতে বলা হয় উর্বশীকে। জবাবে বলিউড অভিনেত্রী বলেন- নো কমেন্ট।

আরও পড়ুন -  T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের

২০২২ সালের ডিসেম্বরে ঋষভ পন্থের একটি দুর্ঘটনা ঘটেছিল। সেই সময়েও উর্বশী রাউতেলা একটি পোস্ট দিয়ে তাঁর পাশে ছিলেন। এখন ভারতীয় দলের হয়ে মাঠে নামার জন্য প্রস্তুত নিচ্ছে ঋষভ পন্থ। প্রায় ১৫ মাস মাঠের বাইরে থাকার পর আইপিএল ২০২৪ থেকে কামব্যাক হয়েছে।

আরও পড়ুন -  Kapil Dev: কপিল দেব এত বছর পর গোপন কথা শেয়ার করলেন

পন্থ দারুণ ছন্দে রয়েছেন। সেই জন্য ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা করে নিয়েছেন পন্থ।

পন্থের সাথে উইকেটকিপার হিসেবে রাখা হয়েছে সঞ্জু স্যামসনকে। আইপিএল ২০২৪-এ এখনও পর্যন্ত ১১টি ম্যাচ খেলেছেন ঋষভ পন্থ। তার মধ্যে ব্যাট ৪৪ গড়ে এসেছে ৩৯৮ রান। স্ট্রাইক রেট ১৫৯। তিনটি পঞ্চাশ করেছেন। আবার ২৪টি ছক্কাও মেরেছেন।

ট্যাগঃ
ঋষভ পন্থ, উর্বশী রাউতেলা, বিয়ে

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img