27 C
Kolkata
Friday, May 10, 2024

IPL 2023: ২টি ওভার বাউন্ডারি অভিষেক ম্যাচেই চন্দননগরের ছেলে, রক্তচাপ বাড়ালেন অন্যদলের

Must Read

ভারতের প্রথম শ্রেণীর ক্রিকেটে স্বপ্নের ফর্মে ছিলেন বাংলার ক্রিকেটার অভিষেক পোড়েল। বাংলার দলের জন্য রঞ্জি ট্রফিতে দুই হাতে রান করেছেন। খুব শীঘ্রই চন্দননগরের এই ছেলের সাথে যে ভালো কিছু ঘটতে চলেছে তা আগে থেকেই আন্দাজ করা গিয়েছিল। ঠিক তেমনটাই ঘটলো আইপিএলের আসরে।

অভিষেক পোড়েলের ভাগ্য গড়ে দিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। গত বছরের শেষ লগ্নে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার কবলে পড়েন ভারতের এই উইকেট রক্ষক। জাতীয় দলের পাশাপাশি আইপিএলে নিজের ফ্রাঞ্চাইজির বাইরে রয়েছেন। বেশ কয়েক মাস ধরে দিল্লি ক্যাপিটালস নিজেদের অধিনায়ক খুঁজতে মরিয়া হয়ে ওঠে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১২ই অক্টোবর, শুভ মহা সপ্তমী, রাশিফল দেখুন

অস্ট্রেলিয়ান তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার সেই সমস্যার সমাধান করলেও দিল্লির আরেকটি সমস্যার সম্মুখীন হয়। সেটি হল ঋষভ পন্থের অনুপস্থিতিতে তাদের একজন দুর্দান্ত উইকেট রক্ষক প্রয়োজন। শুধুমাত্র উইকেট রক্ষক নন, দলের প্রয়োজনে লম্বা ইনিংস খেলতে পারেন এমন কাউকে খুঁজতে মরিয়া হয়ে পড়ে দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুন -  IND vs WI: জয়ের জন্য নির্বাচনের ক্ষেত্রে বড় উত্থান-পতন হবে, তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে

সমস্যার সমাধান নিয়ে আসেন বাংলার ছেলে অভিষেক পোড়েল। গুজরাটের বিপক্ষে নিজের অভিষেক ম্যাচে বুঝিয়ে দিলেন, তিনি লম্বা দৌড়ের ঘোড়া। শক্তিশালী গুজরাটের বিপক্ষে দল যখন একের পর এক উইকেট হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে, ঠিক তখনই ১১ বলে ২০ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন তিনি। ছোট্ট এই ইনিংসে দুটি ওভার বাউন্ডারিও মারেন।

আরও পড়ুন -  IPL-2023: কারা কারা ২০২৩-এ IPL খেলছেন দেখে নিন আরও একবার, রইল তাঁদের নাম এবং দল

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img