37 C
Kolkata
Friday, May 17, 2024

ব্লাউজ না পরে ‘ডোলা রে’ গানে সুন্দরী যুবতীর নৌকার উপর দারুণ নাচ, চট করে ভিডিও দেখে নিন

Must Read

এখনকার সময়ে বা বর্তমান কালে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে সাথে নিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন মুহূর্তে।

ফলও পাচ্ছেন তার সাথে। সোশ্যাল মিডিয়ায় কিছুই ভাইরাল হতে বিশেষ সময় নিচ্ছে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান, তিনি সফল হবেন। সেটা আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  স্যানিটাইজার কেন এত কার্যকর ?

যেমন নিজের গান, নাচ, আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার দ্বারা। সম্প্রতি সেই রকম এক সুন্দরী যুবতী, শ্রীতমা বৈদ্য নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গেলেন বহু মানুষের সামনে। পরিচিত পেলেন নেটিজেনদের একাংশের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেন প্রায় সকলে। এই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে।

বলিউডের হিট ছবি ‘দেবদাস’এর গানে নৌকার উপরেই চুটিয়ে নাচতে দেখা যাচ্ছে শ্রীতমাকে। ‘দোলারে দোলারে’এর তালে খোলা আকাশের নীচে নদীর মাঝে নৌকার উপর নেচেই চর্চায় এলেন। এই ভিডিওতে লাল পার সাদা শাড়িতে একেবারে সাবেকি সাজেই দেখা গেছে। এদিন খোলা পিঠেই হাতে শাঁখা পলার সাথে লাল টুকটুকে আলতা পায়ে এই ভিডিওটি বানিয়েছেন শ্রীতমা। নজর কেড়েছে অধিকাংশ নেটজনতার। নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে নিজের এই ভিডিওটি শেয়ার করে নেয়ার পর থেকে অনুরাগীদের পাশাপাশি নেটজনতার মাঝেও ভাইরাল হয়েছেন শ্রীতমা। প্রশংসা করেছেন বহু জন। ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই দেখতে পাবেন। শ্রীতমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে চোখ রাখলেই, নাচের গোটা ভিডিওটি দেখতে পাবেন।

আরও পড়ুন -  অরবিন্দ আকেলা কাল্লু ও তনুশ্রী চ্যাটার্জি’র রোম্যান্স দেখে লজ্জায় পড়তে হবে, প্রায় কোটি কোটি নেট ভক্তদের খুব পছন্দ হয়েছে

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img