38 C
Kolkata
Saturday, May 18, 2024

অরবিন্দ আকেলা কাল্লু ও তনুশ্রী চ্যাটার্জি’র রোম্যান্স দেখে লজ্জায় পড়তে হবে, প্রায় কোটি কোটি নেট ভক্তদের খুব পছন্দ হয়েছে

১৬ কোটি মানুষ দেখেছেন ভাইরাল ভিডিওটি

Must Read

ভোজপুরি এখন টেক্কা দিচ্ছে বলিউডকে। এই সময়ে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে এসে যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

এখন অনেক উন্নতি করেছে সবদিক থেকে ভোজপুরি ছবির। ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ প্রায় সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও সবার উপরে রয়েছে। এখন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতে ঘুমতে দিচ্ছে না নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের লক্ষ লক্ষ মানুষ পাগল। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী তনুশ্রী চ্যাটার্জি।

আরও পড়ুন -  Rakhi Sawant: মুম্বইয়ের রাস্তা পরিষ্কার করলেন রাখি সাওয়ান্ত, জল ও নোংরা ভর্তি, ভিডিও ভাইরাল

অপরদিকে, অরবিন্দ আকেলা কাল্লু তার কঠোর পরিশ্রমের ভিত্তিতে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের আলাদা জায়গা করেছেন। আজকাল সবাই তার গান দেখতে এবং শুনতে খুব পছন্দ করছেন। সম্প্রতি তার একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, এখানে অরবিন্দ ভরপুর রোম্যান্স করছেন অভিনেত্রী তনুশ্রী চ্যাটার্জির সাথে চুটিয়ে। অরবিন্দ আকেলা কাল্লুর গান সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হতে শুরু করে।

আরও পড়ুন -  ২০২০-২১ এর জিএসটি ক্ষতি পূরণ বাবদ চাহিদা মেটাতে ঋণ গ্রহণের বিকল্প উপায়

তার প্রমাণ মিলেছে সম্প্রতি তার আরেকটি গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে দিয়েছে। এখন ভোজপুরি ভিডিও সমন্ধে জানাবো যা দেখে লজ্জা পেয়ে যেতে পারেন আপনারা।

আরও পড়ুন -  Dev-Megha: পিলুর সঙ্গে ভরপুর রোমান্স দেবের গঙ্গাবক্ষে, ভিডিও ভাইরাল

অরবিন্দ আকেলা কাল্লু এবং তনুশ্রী চ্যাটার্জির নতুন ভোজপুরি মিউজিক ভিডিওর নাম, ‘পালং টুট যায় দা‘। এই গানে দুজনের রোম্যান্স মন জয় করে নিয়েছে সবার। গানটি ভাইরাল হচ্ছে ইন্টারনেট জগতে। এখনও পর্যন্ত ১৬ কোটি মানুষ এটি দেখেছেন, ৫০ হাজার মানুষ অরবিন্দ আকেলা কাল্লুর এই গানটি পছন্দ করলেন।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img