39 C
Kolkata
Friday, May 3, 2024

Mx Player-সাহসী ওয়েব সিরিজ, আগে ঘরের দরজা বন্ধ করুন, তারপর দেখবেন

Must Read

Mx Player-সাহসী ওয়েব সিরিজ, আগে ঘরের দরজা বন্ধ করুন, তারপর দেখবেন।

OTT প্ল্যাটফর্মে এখন ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজের একটা বিশাল জনপ্রিয়তা গড়ে উঠেছে। এই সময়ে যে সমস্ত সিরিজ সবথেকে বেশি জনপ্রিয় হচ্ছে তার মধ্যে অধিকাংশই হচ্ছে ক্রাইম থ্রিলার।

MX PLAYER প্ল্যাটফর্মের কাছে একাধিক ওয়েব সিরিজ রয়েছে যেগুলি কিনা ক্রাইম থ্রিলার। আশ্রমের মত ওয়েব সিরিজ আছে আবার সমান্তরের মত কিছু ওয়েব সিরিজও আছে। এবারে এই প্ল্যাটফর্মে এসে গেছে একটি নতুন ওয়েব সিরিজ। ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় থাকছেন রাজিব খান্ডেলওয়াল ও মঞ্জরী ফাডনিস। এই ওয়েব সিরিজের নাম মিয়া বিবি অর মার্ডার। মঙ্গলবার এই ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে।

আরও পড়ুন -  ৭৮ দিনের বোনাসের ঘোষণা মোদি সরকারের, উপহার পেল রেলকর্মীরা দীপাবলীর আগে

গল্পে এখানে রাজিব একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। তার সঙ্গে তার কাজের মেয়ের একটা সম্পর্ক গড়ে উঠেছে। অপরদিকে, তার স্ত্রী মঞ্জরীর আবার অন্য পুরুষের সাথে সম্পর্কে রয়েছে। দুই সম্পর্ক নিয়েই এই সিরিজের পুরো প্লট করা হয়েছে। এই সিরিজে একটা বড় টুইস্ট তখন আসে, যখন রাজীবের কাজের মেয়ে জানায় সে গর্ভবতী হয়েছে, সেই সন্তানের বাবা রাজিব। তারপর গল্প টুইস্ট নিতে শুরু করে।

 

View this post on Instagram

 

A post shared by MX Player (@mxplayer)

সুনীল মঞ্চনদা এই ওয়েব সিরিজের পরিচালক। পয়লা জুলাই এই প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজ মুক্তি পাবে। ইনস্টাগ্রামে এই ট্রেলার শেয়ার করে সকলের রিয়াকশন জানতে চেয়েছেন। প্রিয়া ও জয়েশ এই খেলা খেলতে পারবে? বিনামূল্যে এমএক্স প্লেয়ারে দেখতে পাওয়া যাবে।

আরও পড়ুন -  দ্বিতীয় বিয়ে নিয়ে বিস্তর কথা কাটাকাটি, হাসপাতালে ভর্তি চন্দনা বাউরির গাড়ি চালক কৃষ্ণ কুন্ডু

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img