41 C
Kolkata
Sunday, April 28, 2024

Suvendu Adhikari: খেলা এবারে আমি দেখাবো, হুংকার শুভেন্দু, আক্রমণ করলেন কাকে বিরোধী দলনেতা?

আদালতের রায়কে স্বাগত জানিয়েছেন শুভেন্দু অধিকারী

Must Read

এবারে রাজ্য সরকারকে সরাসরি আক্রমণ করলেন নন্দীগ্রাম মামলার অন্যতম আবেদনকারী তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কেন্দ্রীয় বাহিনী ইস্যু হোক অথবা কমিশনের ভূমিকা, সবকিছু নিয়েই আদালত অসন্তুষ্ট, কলকাতা হাইকোর্টের রায়কে স্বাগত জানিয়েছেন শুভেন্দু।

প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বললেন, ‘রাজ্য নির্বাচন কমিশনার নির্লজ্জ। রাজ্য সরকারও তাই। কলকাতা হাইকোর্ট ও দেশের সর্বোচ্চ আদালত যেভাবে গণতন্ত্র প্রতিষ্ঠা এবং রক্তপাত বন্ধ করতে যেভাবে এগিয়ে এসেছে তা এক কথায় প্রশংসনীয়’।

আরও পড়ুন -  Solar Work: জিনিসপত্রের দাম বেড়েছে, কাজ করে সে মুনাফা টা ঠিক মতন আমরা পাইনা

তৃণমূলকে নিশানা করে শুভেন্দু বলছেন, পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের সময় শেষ হয়ে যাওয়ার পরেও মনোনয়ন পেশ করছে তৃণমূল। এতে রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহা ও অন্যান্য বিডিও-রা যুক্ত বলেও তিনি দাবি জানিয়েছেন। কমিশন এবং সরকারের এই ভূমিকায় তীব্র ক্ষোভ প্রকাশ করে তাদেরকে শীঘ্রই সিবিআই তদন্তের আওতায় আনা উচিত বলেও দাবি জানাচ্ছেন তিনি। সামান্য লজ্জা থাকলেও তার চেয়ার থেকে সরে যাওয়া উচিত বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন শুভেন্দু।

আরও পড়ুন -  বড় দায়িত্ব পেতে চলেছে অভিষেক, আজ হাইভোল্টেজ বৈঠক

শুভেন্দু কার্যত হুঁশিয়ারির সুরে বুধবার বলেন,’ বিধানসভা ভোটে নন্দীগ্রামের ৫৩ টা বুথে আমাকে প্রচার করতে দেওয়া হয়নি। এবার সব বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে। খেলা এবার আমি দেখাব’। কলকাতা হাইকোর্টের তরফে পঞ্চায়েত ভোটে নথি বিকৃত করার অভিযোগে সিবিআই তদন্তের নির্দেশকেও স্বাগত জানিয়ে শুভেন্দু বলেন,’ মনোনয়ন পর্বে পুলিশ প্রশাসনের একাংশকে সাথে নিয়ে ব্যাপক কারচুপি করেছে কমিশন’।

আরও পড়ুন -  শবেবরাত

Latest News

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল।   নাচের দুনিয়ায় মুসকান বেবি অন্যতম নাম। তিনি ভরা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img