30 C
Kolkata
Sunday, May 5, 2024

বড় দায়িত্ব পেতে চলেছে অভিষেক, আজ হাইভোল্টেজ বৈঠক

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  শনিবারে প্রথম সাংগঠনিক বৈঠক হতে চলেছে তৃণমূল কংগ্রেসের। ৫ মে সাংগঠনিক বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায়, এবং দলের শীর্ষস্তরের সমস্ত নেতা উপস্থিত থাকতে চলেছেন। তার পাশাপাশি জেলা সভাপতি, সাংসদ এবং সমস্ত বিধায়করা উপস্থিত থাকবেন বলে খবর। পাশাপাশি যারা আসতে পারবে না তাদের নির্দেশ দেওয়া হয়েছে যেন ভার্চুয়ালি এই বৈঠকে অংশগ্রহণ করা হয়। এই বৈঠকে আগামী পাঁচ বছরের জন্য তৃণমূলের নতুন রুপরেখা গঠিত হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন -  চ্যালেঞ্জ জানিয়ে নারদ মামলা, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শীর্ষ আদালতের দ্বারস্থ

সংগঠনের রদবদল হওয়ার বড় সম্ভাবনা রয়েছে। আগামী আর কয়েক মাসের মধ্যে পশ্চিমবঙ্গের পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তার আগে দলের সমস্ত রকমের খামতি শুধরে নেওয়ার পরিকল্পনা নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গের কিছু জেলায় এখনো পর্যন্ত তৃণমূল কংগ্রেসের অবস্থা ভালো নয়। উত্তরবঙ্গের ফল নিয়ে তেমন কেউ খুশি হননি।

আরও পড়ুন -  Indian Railway হোলি উপলক্ষে স্পেশাল ট্রেন দিচ্ছে

দলত্যাগীদের নিয়ে বড়ো সিদ্ধান্ত নিতে চলেছেন। অনেক নেতা ভোটের ঠিক আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন। তাদের মধ্যে বেশ কয়েকজন আবার তৃণমূলে ফিরতে চাইছেন। তাদেরকে কি নেওয়া হবে? এই নিয়ে ঘোষণা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই তালিকায় সোনালী গুহ থেকে শুরু করে দীপেন্দু বিশ্বাস এবং সরলা মূর্মুর মত অনেক নেতা রয়েছেন। এরা এখন বিজেপিতে আছেন। এদের তৃণমূলে আসা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। এদিনকার বৈঠকে এই দলবদলুদের নিয়ে বড় সিদ্ধান্ত নিতে চলেছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো।

আরও পড়ুন -  বয়স্কদের জন্য বিশেষ স্কিম, সিনিয়র সিটিজেন সেভিংস স্কিম পোস্ট অফিস, টাকা থাকবে নিরাপদে

গুরু দায়িত্ব পেতে চলেছেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী নির্বাচনে হয়তো তৃণমূল কংগ্রেসের অতিরিক্ত দায়িত্ব যেতে পারে অভিষেকের হাতে। বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি বারংবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করে এসেছে। মমতা এবং অভিষেককে নিয়ে একাধিক অভিযোগ তুলেছিল বিজেপি।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img