41 C
Kolkata
Sunday, April 28, 2024

ইনস্টাগ্রামে স্টোরি নিয়ে জল্পনা, মা হতে চলেছেন নুসরত ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   তিনি নিজে অন্তঃসত্ত্বা নাকি সন্তান দত্তক নিতে চলেছেন, সে বিষয়ে একটিও কথা খরচ করেননি নুসরত। তারই মাঝে বসিরহাটের তৃণমূল সাংসদের ইনস্টাগ্রাম (Instagram) স্টোরি নিয়ে তৈরি হল নয়া জল্পনা।

তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছে একটি ফুলের ছবি। আর তাতে লেখা রয়েছে, “তুমি তোমার মতো করে বেড়ে ওঠো।” মুখে কিছু না বললেও ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে কি নতুন অতিথিকে নিয়ে কোনও বার্তা দিতে চাইলেন অভিনেত্রী? সেই প্রশ্নেই এখন মুখর চতুর্দিক। ধর্মীয় ভেদাভেদকে বুড়ো আঙুল দেখিয়ে ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরত। বিয়েও করেন দু’জনে। তাঁদের এলাহি বিয়ে নজর কেড়েছিল সকলের। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি, ভিডিও পোস্ট করতেন নুসরত (Nusrat Jahan)। আর সেসবের মাধ্যমে নিখিল এবং নুসরতের গভীর ভালবাসাই যেন প্রকাশ পেত। তাঁদের ভালবাসা, খুনসুটি নিয়ে মেতে থাকতেন অনুরাগীরাও। তবে কয়েকমাস ধরে যেন বদলে গিয়েছে সব কিছু। শোনা যাচ্ছে, নিখিলের সঙ্গে কোনও সম্পর্কই রাখেন না নুসরত। একসঙ্গে থাকেন না তাঁরা। বিয়ে নিয়ে যখন টানাপোড়েন চলছে ঠিক তখনই সামনে আসে নুসরত-যশের ‘ঘনিষ্ঠতা’। একসঙ্গে আজমের শরিফ বেড়াতে যাওয়ার ছবি ভাইরাল হয়ে যায়। তারপর থেকে কখনও ডিনার আবার কখনও কফি ডেটেও বারবার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। যদিও প্রেম করছেন কিনা, সে বিষয়ে যশ কিংবা নুসরত কেউ কিছুই বলেননি।

আরও পড়ুন -  বেঙ্গল ইন্টিগ্রিটি রান প্রতিযোগিতা

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img