29 C
Kolkata
Tuesday, May 14, 2024

ভাড়া দেওয়া হয় নিজের বউকে, এই Web Series রাতের ঘুম কেড়ে নেবে

Must Read

ভাড়া দেওয়া হয় নিজের বউকে, এই Web Series রাতের ঘুম কেড়ে নেবে।

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের সাথে যুক্ত হয়েছে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে ওয়েব সিরিজের। এর আসল কারণ প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের সাহায্যে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন। অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও।

আরও পড়ুন -  Kiara-Siddharth: ছবি ফাঁস কিয়ারার ব্রাইডাল লুকের, সিদ্ধার্থের কনে রাজস্থানী স্টাইলে

করোনার পর থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিচ্ছে একাধিক প্ল্যাটফর্মের।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করছে।এইগুলো যৌনতায় ভরা। এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। কিছু ওয়েব সিরিজে লজ্জার সব সীমা লঙ্ঘন করে। উল্লুতে রিলিজ হওয়া জনপ্রিয় একটি ওয়েব সিরিজ, যা অন্তরঙ্গতার সব রকম বাধা চূর্ণ-বিচূর্ণ করেছে।

আরও পড়ুন -  Web Series: টিজারে তাপ ছড়িয়েছে, মাত্রা ছাড়ানো ঘনিষ্ঠতার ইচ্ছা, এইরকম ওয়েব সিরিজ

রিতি রিওয়াজের এই ওয়েব সিরিজের বোল্ড ও ইরোটিক দৃশ্যের কথা বলতেই হয়। পরিবারের সাথে এই সিরিজটি দেখতে পারবেন না। এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: ওয়াইফ অন রেন্ট’ যা সাহসিকতার সমস্ত বাধা ভেঙেছে। ওয়েব সিরিজে একজন ব্যক্তি তার মেয়েকে একটি ভাড়া চুক্তিতে বিক্রি করে যেখানে একজন ব্যক্তি ভাড়ায় একজন মহিলাকে নিজের বউ হিসাবে রাখতে পারে। সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই ও সাগর কুদিয়া প্রমুখ।

আরও পড়ুন -  লাঞ্চ ডেটে ঘুরতে বেরোলেন নুসরত, যশের হাত ধরে রবিবার

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img