40 C
Kolkata
Sunday, April 28, 2024

Kiara-Siddharth: ছবি ফাঁস কিয়ারার ব্রাইডাল লুকের, সিদ্ধার্থের কনে রাজস্থানী স্টাইলে

Must Read

কয়েকমাস ধরে কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে চর্চা চলছে। বিচ্ছেদের খবরও প্রকাশ্যে এসেছিল। সমস্ত গুজবকে দূরে সরিয়ে এবার সত্যিই বিয়ের পিঁড়িতে বলিউডের এই পাওয়ার কাপেল।

নিজেদের ওয়েডিং ডেস্টিনেশনে পৌঁছে গিয়েছেন তারা। শুরু হয়ে গিয়েছে বিয়ের তোরজোরও। এর মাঝেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর ব্রাইডাল লুক। বিয়ের আগেই ভাইরাল সেই ছবি। এই মুহূর্তে সেই সূত্রেই মীডিয়ার পাতায় চর্চিত তারা।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে একেবারে রাজস্থানী বধূদের মতো দেখাচ্ছিল। হালকা গোলাপি রঙের লেহেঙ্গায় দেখা গিয়েছে তাকে। পড়েছিলেন সবেকি এবং মূল্যবান গয়নাও। খোলা চুলে নিয়েছিলেন মানানসই মেকাপ।

বিয়ের আগেই অভিনেত্রীর বিয়ের সাজ ভাইরাল হতেই কিছুটা দ্বন্দ্বের মধ্যে পড়ে গিয়েছেন নেটজনতার একাংশ। এই ছবি সত্যিই তার বিয়ের কিনা! তা বুঝতে পারছেন না অনেকেই। অভিনেত্রীর এই ছবি এই মুহূর্তে রীতিমতো তোলপাড় করে দিয়েছে গোটা নেটমহল। উল্লেখ্য, অভিনেত্রীর এই ঝলক টুইটারের ‘সারাম’ নামের পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে।

আরও পড়ুন -  সইফের জন্মদিনের দিন, সারার সাথে খুদে নবাবের ছবি প্রকাশ্যে আনলেন করিনা !

উল্লেখ্য, জয়সালমীর থেকে ১৬ কিলোমিটার দূরে অবস্থিত বিলাসবহুল সূর্যগড় হোটেলেই তাদের বিয়ের সমস্ত আয়োজন করা হচ্ছে, যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। মুম্বাইয়ের একটি বড় ওয়েডিং প্ল্যানার কোম্পানিই তাদের বিয়ের সমস্ত আয়োজন করছে।

আরও পড়ুন -  Hilsa Price: মাইকিং করে চলছে বিক্রি, এক কেজির ইলিশ ৫০০ টাকায়! হ্যাঁ

 পরিচিত মেহেন্দি আটিস্ট বীণা নাগদাও ইতিমধ্যেই একটি বড় বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য পাড়ি দিয়েছেন জয়সলমীরে। এটুকু স্পষ্ট কিয়ারা নিজের মেহেন্দির অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন বীণা নাগাদাকেই।

আরও পড়ুন -  Kiara Advani: কিয়ারা জানালেন কবে বিয়ে

মিডিয়ার খবর অনুযায়ী, ৭’ই ফেব্রুয়ারি একে অপরের সাথে জীবন কাটানোর জন্য অঙ্গীকারবদ্ধ হবেন কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মালহোত্রা। ৫ তারিখ থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের সমস্ত আচার অনুষ্ঠান।

 বলাই বাহুল্য, এই মুহূর্তে গোটা মিডিয়ামহলের পাশাপাশি এই তারকা জুটির অগণিত ভক্তমহল অধীর আগ্রহে তাদের বিয়ের ঝলক দেখার অপেক্ষায় প্রহর গুনছেন। অভিনেত্রীর এই ছবি তোলপাড় সৃষ্টি করেছে একাংশের মাঝে।

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img