33 C
Kolkata
Friday, March 29, 2024

IPL 2023: দিল্লির অধিনায়ক কে? পন্থের অনুপস্থিতিতে, বোর্ড ডিরেক্টর সৌরভ গাঙ্গুলী জানিয়ে দিলেন

Must Read

 আগামী মার্চ-এপ্রিলে ঘরের মাটিতে শুরু হবে টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় লিগ ভারতীয় প্রিমিয়ার লিগের আসর। আইপিএলের ফ্রাঞ্চাইজি গুলি মিনি নিলামে নিজেদের পছন্দের ক্রিকেটার কিনে দল সাজিয়েছে।

কয়েকটি দল আসন্ন আইপিএলকে উদ্দেশ্য করে অনুশীলন শুরু করেদিয়েছেন। এবারের মেগা আসরে দিল্লি ক্যাপিটালস নিজেদের সফল অধিনায়ক ঋষভ পন্থকে হারিয়ে বেশ বিপদে আছে। চলতি মরশুমে দিল্লির অধিনায়ককে হবেন তা নিয়ে ইতিমধ্যে একাধিক প্রশ্ন।

আরও পড়ুন -  IPL 2023: কলকাতার সমর্থকদের ১ রানে হেরে আক্ষেপ, রিঙ্কু যদি ২ রান নিতেন!

জানিয়ে রাখি, গত বছরের ডিসেম্বর মাসে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় গুরুতর ভাবে জখম হন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ। এখন তিনি দিল্লির একটি বেসরকারি হসপিটালে চিকিৎসা রত।

আইপিএল ২০২৩-এ যে তিনি মাঠে নামতে পারবেন না সে কথা ইতিমধ্যে স্পষ্ট করেছে দিল্লি ক্যাপিটালসের বোর্ড কর্তারা। ঋষভ পন্থের অনুপস্থিত দিল্লির কমান্ড কার হাতে থাকবে সে প্রশ্ন উঠেছে বারবার।

আরও পড়ুন -  শীতের ত্বক কেমন যত্ন চায়

সেই প্রশ্নের খোলাখুলি জবাব দিলেন দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর সৌরভ গাঙ্গুলী। তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে হাজির থেকে এই প্রশ্নের উত্তরে বলেন, আসন্ন আইপিএলের মেগা আসরে ঋষভ পন্থকে আমরা মিস করবো। দিল্লির নেতৃত্বে থাকবেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার।

আরও পড়ুন -  Sourav Ganguly: চাঞ্চল্যকর মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলী, বিরাটের উদ্দেশ্যে

সানরাইজ হায়দ্রাবাদের জন্য ভারতীয় প্রিমিয়ার লিগে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা রয়েছে বিধ্বংসী এই ক্রিকেটারের। তিনি ঋষভ পন্থের যোগ্য উত্তরসূরী হবেন বলে মনে করি। একজন অতিরিক্ত উইকেট রক্ষক হিসেবে দলে ডাকা হয়েছে বাংলার উইকেট কিপার অভিষেক পোড়েলকেও। নতুন অধিনায়কের নেতৃত্বে রবিবার থেকে দুই দিনের অনুশীলন করবে দিল্লি ক্যাপিটালস।

Latest News

Web Series: প্রতিটি মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্যে, এই সিরিজটি ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে যদি আপনি এর উর্ধে হন তাহলে দেখবেন। প্রতিটি মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্যে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img