30 C
Kolkata
Tuesday, May 7, 2024

সেক্সি মোনালিসা শাড়িতে, নেচে ভক্তদের হৃদয়ে তুললেন ঝড়, VIDEO দেখুন

Must Read

অন্যতম সেক্সি অভিনেত্রী হলেন বঙ্গ তনয়া অন্তরা ওরফে মোনালিসা (Monalisa) ভোজপুরি ইন্ডাস্ট্রির। অভিনেত্রীর জাদুতে কাত নেট দর্শকদের একটা বড় অংশ। ভোজপুরি সিনেমা বা মিউজিক ভিডিও সবেতেই মোনালিসা দারুণ।

তার আবেদনে ভরপুর শরীর এবং নাচে কাবু ভক্তরা। সম্প্রতি, মোনালিসার একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কালো শাড়িতে নারীদের আরও সুন্দর এবং মোহময়ী লাগে। সেই কালো শাড়িতে সুপার কিলিং লুকে ধরা দিলেন মোনালিসা। অভিনেত্রীর পোস্ট করা রিল ভিডিওতে দেখা যাচ্ছে, তার পরনে একটি কালো স্লিভলেস ব্লাউজ সাথে কালো শাড়ি, খোলা চুল এবং মানানসই মেক আপ। বলিউড ফিল্মি গান চলছে Saree Ke Fall Sa। সেই গানে দারুণ ভাবে কোমর দুলিয়ে নাচ করেছেন মোনালিসা। তাঁর ফলোয়ার যারা, তাদের মধ্যে অনেকেই মোনালিসার নাচের প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুন -  Deepika Padukone: মা হতে চলেছেন দীপিকা!

মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস একজন বাঙালি। তিনি ভোজপুরী ইন্ডাস্ট্রির একজন পাকা খেলোয়াড়। সংস্কৃতে স্নাতক এই মেয়েটি বলিউডে পা রাখেন ‘ব্ল্যাকমেল’ ছবি দিয়ে। তারপরে বিগ বস ১০ এর ঘরে প্রতিযোগী হয়ে ছিলেন। ধীরে ধীরে অনেকে চিনতে শুরু করে মোনালিসাকে। তিনি একটা ওড়িয়া বিজ্ঞাপনী ছবি করেন। সেই থেকেই ভোজপুরী ইন্ডাস্ট্রির নজরে পড়েন অন্তরা। তারপর হয়ে ওঠেন হট মোনালিসা। একমাত্র ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নয়, বেশ কিছু হিট হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন। এমনকি বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ সিজন টু তে তিনি ছিলেন হট অ্যান্ড বোল্ড ঝুমা বৌদি।

আরও পড়ুন -  উন্নয়নে আগ্রহী ১১৫টি জেলায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের প্রসারে গুরুত্ব দিয়েছেন গড়করি

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায় নিজের বিভিন্ন মুডের ছবি পোস্ট করেন। কখনো বোল্ড ছবি দিয়ে ইনস্টাগ্রাম পেজ গরম করে দেন, আবার কখনো মজাদার ভিডিও বানিয়ে দর্শক-কে ধরে রাখার চেষ্টা করেন। মোনালিসার সেক্সি রিল ভিডিও দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img