37 C
Kolkata
Friday, May 3, 2024

MS Dhoni: বিশেষ উপহার পাঠালেন ধোনি আফগান ক্রিকেটারের জন্য, আনন্দে আত্মহারা এই ওপেনার

রহমানুল্লাহ গুরবাজ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন,'পৃথিবীতে মহেন্দ্র সিং ধোনি এবং এবি ডিভিলিয়ার্স আমার আইডল।'

Must Read

আফগানিস্তানের তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজ, নিজের গুরুর কাছ থেকে বিশেষ উপহার পেলেন। যার ছবি ইতিমধ্যে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আফগানিস্তানের এই তরুণ ক্রিকেটার। ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ছবিতে দেখা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির স্বাক্ষর করা ‘৭নং’ জার্সি হাতে বসে রয়েছেন। সেই সাথে ক্যাপশনে রহমানুল্লাহ গুরবাজ লিখেছেন,’সুদূর ভারত থেকে বিশেষ উপহার পাঠানোর জন্য ধন্যবাদ (মহেন্দ্র সিং ধোনি) স্যার।’ একটি ভালবাসার ইমোজি যুক্ত করেছেন রহমানুল্লাহ গুরবাজ।

আরও পড়ুন -  IPL 2023: শূন্যে উড়ে বাজ পাখির মতন ছক্কা বাঁচালেন অজিঙ্কা রাহানে, চলতি ipl-র সেরা ফিল্ডিং, ভিডিও দেখুন

আসলে বিষয়টি কি? হঠাৎ কেন মহেন্দ্র সিং ধোনি আফগান তরুণ ক্রিকেটারকে নিজের জার্সি উপহার দিলেন? এমন প্রশ্ন জেগেছে আপনার মনে?

আইপিএলের মেগা আসর শেষ হয়ে গিয়েছে। এখন সমস্ত ক্রিকেটাররা ভারত ত্যাগ করে নিজের দেশে প্রত্যাবর্তন করেছেন। নিজের দেশে বসেই মহেন্দ্র সিং ধোনির কাজ থেকে এই বিশেষ উপহারটি পেয়েছেন আফগানিস্তানের বছর একুশের এই ক্রিকেটার।

আরও পড়ুন -  KKR: শিরোপা জেতা হলো না সাকিবের কলকাতার

জানিয়ে রাখি, চলতি বছর আইপিএলে ৫০ লাখ টাকার বিনিময়ে কলকাতা শিবিরে খেলার সুযোগ পেয়েছিলেন রহমানুল্লাহ গুরবাজ। দুটি অর্ধশত রানের ইনিংস সহ সর্বমোট ২২৭ রান করেছেন।

২০২৩ আইপিএলে মাঠে নামার পূর্বে রহমানুল্লাহ গুরবাজ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন,’পৃথিবীতে মহেন্দ্র সিং ধোনি ও এবি ডিভিলিয়ার্স আমার আইডল। ছোটবেলা থেকে এই দুইজনের খেলা দেখে বারবার ক্রিকেটার হওয়ার স্বপ্ন জেগেছে আমার মনে। কিন্তু এবি ডিভিলিয়ার্সের সঙ্গে খেলার সৌভাগ্য না ঘটলেও আমি খুশি এই ভেবে যে, মহেন্দ্র সিং ধোনির সাথে খেলতে পেরেছি। আমার আইডলের সাথে আমি খেলতে পেরেছি।’

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সাইফ আলি খানের জামাই এই ক্রিকেটার হতে চলেছেন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img