37 C
Kolkata
Friday, May 3, 2024

Sara Ali Khan: সারা আলি খান বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সাইফ আলি খানের জামাই এই ক্রিকেটার হতে চলেছেন

আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখাতে সারা এবং শুভমানকে একসঙ্গে দেখা গেছে।

Must Read

সোশ্যাল মিডিয়ায় খবর হিসেবে পরিবেশন হচ্ছে বলিউড অভিনেত্রী সারা আলী খানের বিবাহ প্রসঙ্গ নিয়ে। বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছে, খুব শীঘ্রই ভারতীয় ক্রিকেটারের সাথে সাতপাকে বাঁধা পড়তে পারেন এই জনপ্রিয় অভিনেত্রী। মনে করার পেছনে বর্তমানে একাধিক কারণ দৃষ্টিগোচর হচ্ছে।

 কয়েক মাস ধরে ভারতীয় ক্রিকেটার শুভমন গিলের সাথে ঘনিষ্ঠতা বেড়েছে সারা আলী খানের। কয়েকবার তাদের একত্রে দেখা গেছে বিভিন্ন রেস্টুরেন্ট থেকে শুরু করে এয়ারপোর্ট অবদি।

আরও পড়ুন -  ‘উল্লু’র নতুন ‘I Love You’, অন্তরঙ্গতায় ভরপুর, অভিনেত্রী লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন, VIDEO

কিছুদিন ধরে সারা আলি খানের সাথে সময় কাটাতে দেখা গেছে শুভমান গিলের। কিছুদিন পূর্বে ইংল্যান্ডে কাউন্টি খেলতে গিয়েও সারা আলী খানের সাথে সময় কাটিয়ে ছিলেন এই ক্রিকেটার। সেই সময় সোশ্যাল মিডিয়ায় একটি ছবি বেশ ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, সারা আলি খানের সাথে একই রেস্টুরেন্টে ডিনার উপভোগ করছেন শুভমান গিল। এরপর থেকে এখনো পর্যন্ত একাধিকবার এই জুটিকে একত্রে দেখা গেছে।

আরও পড়ুন -  সেদিন রাতে কি ঘটেছিল ? অভিনেত্রী মহুয়া রায়চৌধুরীর সঙ্গে, এখনও অজানা !

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে, সারা ও শুভমানকে একসঙ্গে দেখা গেছে। উভয় তারকাকে একই সঙ্গে একটি পাঁচ-তারকা হোটেলের লবিতে দেখা গেছে যেখানে সারা ক্রপ টপ এবং প্যান্টে রয়েছে। শুভমানকেও লবিতে লাগেজ বহন করতে দেখা গেছে। পাশাপাশি আরেকটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে, যেখানে সারা আলি খানের সঙ্গে একই ফ্লাইটে ভ্রমণ করতে দেখা গেছে শুভমান গিলকে।

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান পাহাড়ের কোলে

দীর্ঘদিন ধরে দুজনের একত্রে সময় কাটানো এবং সোশ্যাল মিডিয়ার সামনে সত্যতা প্রকাশ না করায় জল্পনা উঠেছে তারা নিজেদের মধ্যে ডেট করছেন। ফলশ্রুতিতে খুব শীঘ্রই নেট প্রেমীরা আরও একটি বলিউডের সঙ্গে ভারতীয় ক্রিকেটারের জুটি দেখতে পাবেন বলে মনে করা হচ্ছে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img