23 C
Kolkata
Thursday, May 9, 2024

‘উল্লু’র নতুন ‘I Love You’, অন্তরঙ্গতায় ভরপুর, অভিনেত্রী লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন, VIDEO

Must Read

সিনেমা এবং সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে web series। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  Sidharth-Shehnaaz: ‘অধুরা’র পোস্টার দেখে, ভিজল ভক্তদের চোখ !

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুতে রিলিজ হওয়া নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’।

আরও পড়ুন -  Messi Mother: বিশ্বকাপ জিতবে লিও, ঈশ্বর নিষ্ঠুর ননঃ মেসির মা

উল্লুর নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’ তে প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। এক প্রেমিক প্রেমিকা যুগলের কাহিনী রয়েছে। তবে তাদের মাঝে চলে আসে আরেক নারী। সেই নিয়ে গল্প।

আরও পড়ুন -  গুরুতর অসুস্থ হয়ে ভেন্টিলেশনে ভর্তি বাচিক শিল্পী গৌরী ঘোষ !

এই ওয়েব সিরিজে রয়েছে ভরপুর বেডসীন। কিছু সিন দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। এই ওয়েব সিরিজটি গত ৩ জানুয়ারি রিলিজ করেছে। আপনি উল্লু ওয়েবসাইটে এই নতুন ওয়েব সিরিজটি দেখতে পারবেন।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img