34 C
Kolkata
Wednesday, May 1, 2024

Karan-Tejasswi: ‘নাগিন’ খ্যাত তেজস্বী, বেগুনি শর্ট ড্রেসে, গ্ল্যামারাস লুক দেখুন অভিনেত্রীর

Must Read

কেয়ারিং প্রেমিকের সাথে বেগুনি শর্ট ওয়ান পিস, খোলা চুল এবং মানানসই মেক আপ। কথা বলছি, তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) এবং করণ কুন্দ্রা’কে (Karan Kundra) নিয়ে।

এখন সর্বাধিক চর্চিত এবং পাওয়ার কাপল হিসেবে লাইম লাইটে আছেন। যেকোনো পাবলিক শো বা প্রাইভেট পার্টি, সর্বত্র দুজনে হাতে হাত রেখে বেড়িয়ে পড়েন। মুম্বাইয়ের পাপ্রজ্জিদের ক্যামেরায় এই দুজন হলেন মোস্ট গ্ল্যামারাস কাপল। করণ-তেজস্বী’র (Karan-Tejasswi) ব্যাক্তিগত জীবন থেকে খাওয়া দাওয়া, ফ্যাশন সবকিছুর উপর চোখ রাখে তার ভক্তরা। তেজস্বী প্রকাশের মিষ্টি হাসি আর চার্মিং লুকের ফ্যান তাদের কাছে তেজস্বী হলেন স্বপ্ন এর অপ্সরা। স্বপ্ন সুন্দরী কি পড়লেন? কোথায় গেলেন? তার সবটাই নখদর্পণে দর্শকদের। সম্প্রতি, তেজস্বী এবং করণ কুন্দ্রাকে একসঙ্গে লেন্সবন্দি করলেন একটি প্রাইভেট পার্টিতে, যেখানে তেজস্বী’র পরনে ছিল একটি বেগুনি ড্রেস এবং করণের পরনে ছিল ক্যাজুয়াল টিশার্ট এবং ট্রাউজার। যে সব ভক্তরা নিয়মিত অভিনেত্রীকে ফলো করেন সোশ্যাল মিডিয়ার পেজে তারা অভিনেত্রীর এই স্টাইলে মুগ্ধ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aditya (@tejran_videos)

প্রসঙ্গত, কিছুদিন আগেই সুন্দরী কমলার বলিউড সংস্করণে, পারদ চড়ান ‘নাগিন’ (Nagin) খ্যাত মৌনি রায় (Mouni Roy)। বাংলার ছোট পর্দার ড্যান্স বাংলা ড্যান্স রিয়্যালিটি শোতেও মৌনি যেন হট অ্যান্ড কুল বেবি। বড় পর্দা আর ছোট পর্দা মিলিয়ে রীতিমত রাজ চালাচ্ছে মৌনি রায়। একটা সময় ‘নাগিন’ ধারাবাহিকের হাত ধরে সর্বাধিক প্রচারের লাইম লাইটে আসেন, তারপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তাঁর হাতে একের পর এক কাজ। এবার নিজের রেস্তোরাঁ খুলে ফেললেন খোদ মুম্বাই নগরীতে। নাম রেখেছেন বদমাশ। গত রবিবার, অভিনেত্রী মৌনি রায় ও তার স্বামী সুরাজ নাম্বিয়া তাদের নতুন রেস্তোরাঁ ‘বদমাশ’-এর লঞ্চ পার্টির আয়োজন করেছিলেন।

আরও পড়ুন -  প্রতিরক্ষা মন্ত্রী শ্রী রাজনাথ সিং ডিআরডিও-র উপাদান সংগ্রহ সংক্রান্ত ম্যানুয়াল প্রকাশ করেছেন

সেই রেস্তোরাঁ’র অন্দরমহলে দেখা গেল নাগিন খ্যাত অভিনেত্রী তথা বিগ বস বিজয়ী তেজস্বী প্রকাশ এবং তার প্রেমিক করণ কুন্দ্রাকে।

 বিশেষত, তেজস্বীর মিষ্টি হাসি আর চার্মিং লুক দর্শকদের কাজে হার্টথ্রব। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার কারণে ঝড়ের গতিতে ভাইরাল হয় তার প্রতিটি আপডেট। করণের সঙ্গে তার ব্যাক্তিগত সম্পর্ক এখন চর্চার কেন্দ্রবিন্দু। কবে বিয়ে করছেন এই জুটি, এই নিয়ে ফ্যানদের মধ্যে উৎসাহ বেড়েছে।

আরও পড়ুন -  Coconut Milk Katla: চেখে দেখতে পারেন, নারকেল দুধে কাতলা

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img