41 C
Kolkata
Wednesday, April 24, 2024

১৮ বাংলাদেশি গ্রেপ্তার, ভারতে অবৈধভাবে বসবাস

Must Read

১৮ বাংলাদেশি গ্রেপ্তার, ভারতে অবৈধভাবে বসবাস।

গুজরাট পুলিশ অবৈধভাবে বসবাস এবং কাজের অভিযোগে ১৮ বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে গুজরাট পুলিশের বিশেষ শাখা স্পেশাল অপারেশন্স গ্রুপ (এসওজি) আহমেদাবাদ থেকে তাদের গ্রেপ্তার করেছে বলে রবিবার জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

আরও পড়ুন -  Kovid-19: কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ তথ্য

গত কয়েকদিন ধরে অভিযান চালিয়ে আহমেদাবাদের বাপুনগর, ওধাভ, ইশানপুর এবং চাণক্যপুরী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে উল্লেখ করে পুলিশ কর্মকর্তারো জানিয়েছেন, গ্রেপ্তারদের সবাই পুরুষ, তাদের সবার বয়স ২০ থকে ৪০ বছরের মধ্যে।

আরও পড়ুন -  বর্তমান খরিফ মরশুমে দেশে সারের কোন অভাব নেইঃ শ্রী ডি ভি সদানন্দ গৌড়া

কর্মকর্তারা বলেন, গ্রেপ্তারদের কাছে ভারতে বসবাসের কোনো বৈধ কাগপত্র বা নথিপত্র পাওয়া যায়নি। সীমান্ত পাড়ি দিয়ে অবৈধভাবে প্রথমে পশ্চিমবঙ্গে প্রবেশ করেন তারা, সেখান থেকে আহমেদাবাদ আসেন।

আহমেদাবাদে আসার পর প্রথমদিকে তাদের সবাই দিনমজুরের কাজ করতেন, পরে কয়েকজন রাজমিস্ত্রি, দর্জির দোকান এবং বিভিন্ন কারখানায় শ্রমিকের কাজ করছিলেন।

আরও পড়ুন -  ‘বদলা এখনও বাকি’, নিউজিল্যান্ডকে হারিয়ে ধোনির স্মরণে উদযাপন করছেন ভক্তরা

ভারতে বসবাসের সময় তারা কোনো অবৈধ কার্যক্রমের সঙ্গে যুক্ত ছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে আহমেদাবাদ পুলিশ।

ছবিঃ সংগৃহীত

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img